25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনঅসুস্থ গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

অসুস্থ গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লেন গায়ক (Singer) সুরজিৎ চট্টোপাধ্যায় (Surjit Chatterjee)। বর্তমানে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে। হাসপাতাল সূত্রে খবর, উদ্বেগের কোনও কারণ নেই। আগের থেকে সুস্থ রয়েছেন গায়ক। মূলত খাবার থেকেই শিল্পী অসুস্থ হয়েছিলেন। এই মুহূর্তে আপাতত তিনি সুস্থ রয়েছেন। তার শারীরিক অবস্থা ঠিক থাকলে আগামীকাল তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ‘ফুড পয়জনিং’ এর কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সুরজিৎকে রবি ঠাকুর মোড়ের কাছে একটি বেসকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সুস্থ আছেন গায়ক। চিকিৎসকরা জানিয়েছেন, গায়ককে নিয়ে চিন্তার কোনও কারণ নেই। কয়েকদিন বিশ্রাম নিলেই তিনি আবার সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। এই মুহূর্তে তার শরীরে বিশেষ কোনও অসুবিধা নেই। বাড়ি ফিরে বিশ্রাম নিতে চান। রানাঘাটে ‘বাংলা মোদের গর্ব’ নামক একটি অনুষ্ঠানে তার উপস্থিত থাকার কথা ছিল।

কিন্তু শারীরিক অসুস্থতার জেরে তিনি ওই অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না। মনে করা হচ্ছে, তিনি সুস্থ হয়ে উঠলে বাকি অনুষ্ঠানগুলিতে নির্ধারিত সময়ে মঞ্চে হাজির থাকতে পারবেন। উল্লেখ্য, বাংলা ব্যান্ডগুলির মধ্যে অন্যতম ‘ভূমি’। সুরজিৎ এর গলায় ‘বারান্দায় রোদ্দুর’ গানটি বাঙালিদের কাছে অতি প্রিয় একটি গান। প্রিয় গায়কের অসুস্থতার খবর শুনে অনুরাগীদের কপালে চিন্তা ভাঁজ পড়ছে। সকলেই গায়কের দ্রুত আরোগ্য কামনা করছেন। আপাতত শিল্পীর সুস্থতার খবরে সকলেই চিন্তা মুক্ত হয়েছেন।

অসুস্থ গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: