25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িবিনোদনঅসুস্থ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, কেমন আছেন তিনি?

অসুস্থ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, কেমন আছেন তিনি?

অসুস্থ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty)। গত কয়েক দিন ধরে বেশ অসুস্থ থাকার কারণে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ১৭ সেপ্টেম্বর থেকে তিনি হাসপাতালে ভর্তি। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর, ইউরিন ইনফেকশন থেকে পেটের ব্যথায় ভুগছিলেন অভিনেত্রী। কিডনিতে সংক্রমণ হয়েছিল তার। ডাক্তারি ভাষায় একে পাইলোনেফ্রাইটিস বলে। তারপরই তাকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে অভিনেত্রী আগের থেকে একটু সুস্থ আছেন।

তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ”আশা করছি কাল ছাড়বে, আপাতত ঠিকই আছি। ভয়ংকর ব্যথায় জর্জরিত হয়ে গিয়েছিলাম। এখানে ডাক্তাররা খেয়াল রাখছেন, আপাতত ঠিক আছি।” উল্লেখ্য, নিজের অসুস্থতা নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। এখনো পর্যন্ত তাঁর ফেসবুক বা ইনস্টাগ্রামেও এ বিষয়ে কোনও আপডেট দেখা যায়নি। সামনেই তনুশ্রীর হাতে এখন একাধিক কাজ রয়েছে। অঞ্জন দত্তের সঙ্গে ছবি করছেন তনুশ্রী চক্রবর্তী। সম্প্রতি শোনা যাচ্ছে, টলিউডের গণ্ডি পেরিয়ে এ বার বলিউডেও পা রাখবেন তিনি।

অভিনেত্রী সানি দেওলের সঙ্গে কাজ করবেন। অভিনেতা তথা পরিচালক দেব এবং জিতের প্রযোজনায় যথাক্রমে ‘টনিক’ এবং ‘রাবণ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। রাজর্ষি দে-র ছবি মায়াতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী। সূত্রের খবর, শেক্সপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে তৈরি হচ্ছে মায়া। এই ছবিতে লেডি ম্যাকবেথের অনুকরণে তৈরি চরিত্রে অভিনয় করবেন তিনি। আর এর মধ্যেই অভিনেত্রীর শারীরিক অসুস্থতার খবর। এই খবর প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

অসুস্থ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, কেমন আছেন তিনি?

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: