25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতিপ্রচারে বাঁধা দেওয়ায় পুলিশের সঙ্গে ঝামেলায় জড়ালেন শুভেন্দু অধিকারী

প্রচারে বাঁধা দেওয়ায় পুলিশের সঙ্গে ঝামেলায় জড়ালেন শুভেন্দু অধিকারী

হাতে গোনা মাত্র আর কয়েকটা দিন তারপরেই শুরু হবে ১০৮ টি পুরসভার ভোটগ্রহণ । দুই দলই তোড়জোড় করে নিজেদের প্রচার চালাচ্ছে। এর মধ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রচার ঘিরে আবারও চাঞ্চল্য ছড়ায় । নদিয়ার চাকদায় পুলিশের সঙ্গে ঝামেলায় জড়ান শুভেন্দু। আসন্ন পুরভোটের প্রচারে জনসভার অনুমতি নেই পুর এলাকায়। সেই কারণে চাকদায় পুলিশের সঙ্গে তুমুল ঝামেলায় জড়ান শুভেন্দু অধিকারী। এই প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চাননি চাকদা থানার IC । শাসক দলের পক্ষ থেকে জানানো হচ্ছে প্রশাসন নিজের কাজ করছে ।চাকদার বিজেপি প্রার্থীদের হয়ে গতকাল চাকদা বাসস্ট্যান্ডে জনসভা করেন শুভেন্দু অধিকারী।

যাতে কোনোরকম ঝামেলার সৃষ্টি না হয় তারজন্য আগে থেকেই প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা ছিল সেখানে। তবে পদ্মশিবিরের অভিযোগ পুরসভার ভোট হলেও পুর ভোটে তাদের কোনোরকম অনুষ্ঠান করার অনুমতি দেয়নি পুলিশ । এবং বাস স্ট্যান্ডে প্রচার শেষে এই নিয়েই চাকদা থানার IC এর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। বিরোধী দলনেতা অভিযোগ করেন পুলিশ তার গায়ে হাত দেয় ।বিজেপির যুব মোর্চা সভাপতি ভাস্কর ঘোষ বলেন,” আমাদের পুরসভা মিটিংয়ের অনুমতি দেওয়া হয়নি। পঞ্চায়েত এলাকায় দেওয়া হয়েছে। তার জন্য বিরোধী দলনেতা পুলিশের সঙ্গে কথা বলতে গেলে প্রশাসন বাধা দেয় ”

সেখানে প্রচারে শুভেন্দু অধিকারী ভোট লুঠের অভিযোগে তৃণমূলের উদ্দেশ্যে হুঁশিয়ারি দেন। তিনি বলেন ভোট দিতে না পারলে, দলীয় কর্মীদের জাতীয় সড়ক অবরোধ করতে। কিন্তু তৃণমূল নেতা এই হুঁশিয়ারিকে ফাঁকা আওয়াজ বলে কটাক্ষ করেন। শাসক দলের নেতা বলেন,”ফাঁকা আওয়াজ, মস্তানের মতো কথা বলেন, বিধানসভা ভোটের সময়তেও বলেছেন, তাই আমরা আওয়াজ দিচ্ছি না।”আবার গতকাল হাইকোর্ট নির্দেশ দেয়, শুভেন্দু অধিকারীর বাড়ি ও বাড়ির বাইরে পুলিশ ইচ্ছামতো সিসি ক্যামেরা লাগাতে পারবে না। শুভেন্দু অধিকারী যেই জায়গাতে বলবেন, সেখানেই ক্যামেরা লাগাতে হবে। কাল রাজশেখর মান্থা শুভেন্দু অধিকারীর নিরাপত্তা সংক্রান্ত মামলায় এমনই নির্দেশ দেন ।

প্রচারে বাঁধা দেওয়ায় পুলিশের সঙ্গে ঝামেলায় জড়ালেন শুভেন্দু অধিকারী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: