25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজনীতিরামপুরহাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়া নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী

রামপুরহাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়া নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী

রামপুরহাট খুনের মামলা দিন দিন আরও জটিল হয়ে উঠছে। প্রতিদিন সরগরম রামপুরহাট এলাকা। যারফলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল জানিয়েছেন, তিনি আজ রামপুরহাট যাচ্ছেন।এই নিয়ে মুখ্যমন্ত্রীকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কটাক্ষ করেন । তিনি বলেন , তথ্যপ্রমাণ লোপাট করতেই রামপুরহাট যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।সোমবার রাতে রামপুরহাটের বগটুই গ্রামে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার ভিত্তিতে গতকাল এলাকা পরিদর্শন করতে বীরভূমে আসেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রামপুরহাট যাওয়ার পথে তিনি সিউড়িতে বিজেপির দলীয় কার্যালয়ে কিছুক্ষণের জন্য দাঁড়ান তিনি ।

সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়ে বলেন, “উনি আগামিকাল আসছেন, যাতে এনআইএ, সিবিআই হলে, তথ্যপ্রমাণ লোপাট করে দিতে পারেন।” তিনি আরও বলেন, “ওনাকে আমি অনুরোধ করব, মুখটা আগে ব্লিচিং ফিনাইল দিয়ে পরিষ্কার করুন। এক সপ্তাহে ২৬ জনকে খুন করার পরে, কদর্য ভাষায় বলছেন ল্যাংচাতে ল্যাংচাতে রামপুরহাট । উনি তো আসবেন হেলিকপ্টারে। একটা লোক যদি কলকাতা থেকে রামপুরহাট পৌঁছাতে চান, সকাল সাতটা সময় বেরিয়ে এখানে পৌঁছান তিনটের সময়। তিনি যদি রাস্তায় কোথাও দাঁড়িয়ে এক কাপ চা, জল খান, তাঁকে বলবে ল্যাংচা খেয়ে ল্যাংচাতে ল্যাংচাতে যাচ্ছে?” একজন মহিলার রাজত্বে ৮ জন মহিলাকে পুড়িয়ে মেরে দেওয়া হল।

ওনাকে এখনই পদত্যাগ করা উচিত।” গতকাল বিজেপি বিধায়কদের রামপুরহাট যাওয়ার পথে শক্তিগড়ে বাস থামানোর একটি ভিডিয়ো সামনে আসে। এই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি আজই যেতাম। কিন্তু কিছু দল ল্যাংচা খেতে খেতে ঢুকছেন ল্যাংচাতে ল্যাংচাতে। তাই রাত্রি হয়ে যাবে। ওরা থাকাকালীন আমি যাব না।” মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পাল্টা জবাব দিলেন শুভেন্দু অধিকারী। এই ঘটনায় গতকাল একটি টুইটও করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন বিজেপি সেখানে পিকনিক করতে যাচ্ছে । এই সমস্ত কথারই উত্তর দিলেন শুভেন্দু অধিকারী।

রামপুরহাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়া নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: