25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িরাজনীতিচাকরির বদলে ঘনিষ্ঠতার প্রস্তাব দেওয়ার অভিযোগে পদত্যাগ করলেন শিশির মণ্ডল

চাকরির বদলে ঘনিষ্ঠতার প্রস্তাব দেওয়ার অভিযোগে পদত্যাগ করলেন শিশির মণ্ডল

দলের নির্দেশ অনুযায়ী শুক্রবার বেলা ১২টার মধ্যে দাঁইহাট পুরসভার (Daihat Municipality) চেয়ারম্যান শিশির মণ্ডলকে (Sisir Mandal) পদত্যাগের নির্দেশ দেওয়া হয়েছিল। তার বিরুদ্ধে চাকরির বদলে তরুণীকে ঘনিষ্ঠতার প্রস্তাব দেওয়ার অভিযোগে উঠেছিল। দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ মত পদত্যাগ করলেন শিশির মণ্ডল। পদত্যাগের ডেডলাইন মত নির্দিষ্ট সময়ের সময়ের আগেই কাটোয়া মহকুমাশাসক দফতরে পৌঁছে যান তিনি। জমা দেন নিজের পদত্যাগ পত্র। দলের এই সিদ্ধান্ত মেনে নিলেও পদত্যাগ করলেও তিনি জানিয়েছেন, তদন্তের পর দল সিদ্ধান্ত নিলে ভাল করত। এদিন তিনি বলেন, ‘দলের বাইরে আমি যাব না।

দলের বাইরে কোনওদিন যাইনি। কোনওদিন যাব না। ভাইরাল ক্লিপ নিয়ে থানায় এনকোয়ারি চেয়েছি। আমিও চাই যে সত্য সামনে আসুক। সবাই অন্তত সত্যটা জানুক।’ প্রসঙ্গত, গত বুধবার শিশির মণ্ডলের এক অশ্লীল অডিয়ো-ভিডিয়ো ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ওই ভাইরাল হওয়া অডিয়ো-ভিডিয়ো ক্লিপে চাকরি দেওয়ার নাম করে এক তরুণীকে অশ্লীল ভাষায় কুপ্রস্তাব দিতে শোনা যায়। ওই অডিয়ো-ভিডিয়ো ক্লিপে শোনা গিয়েছে, এক তরুণী শিশিরবাবুকে বলছেন, কাকু আপনি তো চেয়ারম্যান। আপনার অনেক ক্ষমতা আছে। আমাকে একটা চাকরি করে দিন।

উত্তরে শিশিরবাবু বলছেন, তোর কত টাকা লাগবে বল, ৫, ১০ ১৫ হাজার টাকা। যা চাইবি তাই দেব। জবাবে ওই তরুণী বলছেন, আমার টাকা চাই না কাকু। আমার একটা চাকরি চাই। তারপরই শিশিরবাবুকে বলতে শোনা যায়, তাহলে আমাকে খুশি করে দে। এমনকী ওই তরুণীকে তিনি কৃষ্ণনগরের একটি লজে সময় কাটানোর প্রস্তাব দেন তিনি। ভাইরাল হওয়া ভিডিয়ো কলে শিশিরবাবু তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। উল্লেখ্য, এদিন পদত্যাগ পত্র জমা দিতে এসে শিশির মণ্ডল দাবি করেন, ‘অডিয়ো ক্লিপের গলা আমার নয়। আমার রাজনৈতিক জীবন নষ্ট করার চক্রান্ত চলছে। এটা বিরোধীদের সুপরিকল্পিত চক্রান্ত।’

চাকরির বদলে ঘনিষ্ঠতার প্রস্তাব দেওয়ার অভিযোগে পদত্যাগ করলেন শিশির মণ্ডল

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: