25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনমদের ব্যবসা শুরু করলেন শাহরুখ পুত্র আরিয়ান খান

মদের ব্যবসা শুরু করলেন শাহরুখ পুত্র আরিয়ান খান

এক বছর আগে মাদক সেবনের অপরাধের জন্য একটি রেভ পার্টি থেকে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হয় আরিয়ান খান (Ariyan Khan)। দীর্ঘ একমাস জেলে কাটানোর পর বম্বে হাইকোর্ট থেকে ছাড়া পায় শাহরুখ পুত্র। জেলে বেশ কিছু দিন কাটানোর পর আরিয়ানের জীবন বেশ পাল্টে গিয়েছিল। জেল থেকে ছাড়া পেয়ে কেরিয়ারে মনোনিবেশ করেছেন অভিনেতা। সম্প্রতি ছবি পরিচালনার কথা ঘোষণা করেছেন আরিয়ান খান। হয়তো শুধুমাত্র তাঁর সিনেমাতে ভরসা নেই। সেই কারণেই ছবি বানানোর পাশাপাশি ব্যবসাও শুরু করছেন আরিয়ান।

মদের ব্যবসা (Liquor business) শুরু করলেন আরিয়ান খান। জানা গিয়েছে, আরিয়ানের এই নতুন সংস্থা আপাতত শুধুই ভদকা প্রস্তুত করবে। অনেক দিন ধরে ব্যবসার পরিকল্পনা ছিল আরিয়ানের। এই প্রসঙ্গে আরিয়ান বলেন, “আমার বাড়িতে সকলের স্বাধীনতা আছে। যে যার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারে। আমার বাবা অভিনেতা, কিন্তু তাঁর ভিএফএক্স সংস্থা আছে। আর মায়ের ঘর সাজানোর একটি ডিজাইনার ব্র্যান্ড আছে। ফলে আমার এই পরিকল্পনাতেও তাঁদের মত রয়েছে।” সূত্রের খবর, আরিয়ানের এই ব্যবসার দুই পার্টনার হলেন বান্টি সিং ও লেতি ব্লাগোয়েভা।

তাদের যৌথ উদ্যোগে ভারতে নয়া প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড লঞ্চ হতে চলেছে। তাদের কোম্পানির নাম স্লাব ভেঞ্চারস। উল্লেখ্য, এই সংস্থাটি বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্স ও ডিস্ট্রিবিউটর এবি ইনবেভ-র স্থানীয় ব্রাঞ্চ হিসাবে কাজ করবে। এই প্রসঙ্গে আরিয়ান বলেন, ‘আমাদের মনে হয় বর্তমানে এই ব্যবসা এখানে কার্যকরী হয়নি। আর এই ফাঁকা জায়গা আছে বলেই এখানে অনেক সুযোগ আছে। আমার মনে হয়, ব্যবসায় সুযোগটা বড় ব্যাপার।’ উল্লেখ্য, গত সপ্তাহেই বলিউডে (Bollywood) পা রাখার ঘোষণা করেছেন আরিয়ান। জানা গিয়েছে, একটি সিরিজের চিত্রনাট্য লিখেছেন আরিয়ান। খুব শীঘ্রই ওই সিরিজের শ্যুটিং শুরু করবেন।

মদের ব্যবসা শুরু করলেন শাহরুখ পুত্র আরিয়ান খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: