25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনমুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান

মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান

দুবাই থেকে মুম্বই ফেরার পথে সমস্যার মুখোমুখি বলিউড সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan)। শনিবার মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) শুল্ক দফতরের কর্মীরা অভিনেতাকে আটক করেন। তাঁর কাছে বেশ কিছু বহুমূল্যের জিনিস থাকার কারণে তাকে আটক করা হয়েছিল। জানা গিয়েছে, অভিনেতার কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল। সেই কারণেই শুল্ক দফতরের কর্মীরা তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করেন। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা কর দেওয়ার পরই তাকে ছেড়ে দেওয়া হয়। এদিন প্রায় ১ ঘণ্টা ধরে শাহরুখ খানকে জিজ্ঞাসাবাদ করা হয়। শনিবার মুম্বই বিমানবন্দরে শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানি সহ কিং খানের বডিগার্ড ও টিমের অন্যান্য সদস্যদের আটক করা হয়।

জানা গিয়েছে, এসআরকে প্রথম থেকেই শুল্ক দফতরের অফিসারদের সঙ্গে সহযোগিতা করেছেন। সম্প্রতি ৪১ তম শারজাহ বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। শনিবার সেখান থেকেই ফিরছিলেন তিনি। তাঁর কাছে বহুমূল্য ঘড়ির খাপ ছিল বলেই এদিন তাঁকে শুল্ক দফতরের অফিসাররা আটক করেন। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, নিয়ম মারফত যা যা করতে হত, তার সবই করেন অভিনেতা। যার ফলে বিমানবন্দর থেকে ছাড়া পেতে খুব দেরি হয়নি। প্রায় ১ ঘণ্টা জেরার পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এদিন তিনি মিডিয়ার ক্যামেরা এড়িয়ে যান।

একটি বড় ছাতা দিয়ে নিজেকে গার্ড করে গাড়িতে উঠে যান শাহরুখ। প্রসঙ্গত, শুক্রবার গ্লোবাল আইকন অফ সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ অ্যাওয়ার্ডে কিং খাঙ্কে সম্মানিত করা হয়। শারজাহর এক্সপো সেন্টারে আয়োজিত বই মেলায় তাকে এই সম্মান দেওয়া হয়। রাইটিং ও ক্রিয়েটিভিটির জগতে তাঁর অবদানের জন্যই তিনি এই সম্মানে সম্মানিত হন। তাঁর ওই দিনের বক্তৃতায় বৈচিত্র্যের মাঝে ঐক্যের কথা উঠে আসে। শাহরুখ বলেন, ‘আমরা সবাই, যেখানেই বাস করি, আমাদের রং যাই হোক, আমরা যে ধর্মই অনুসরণ করি না কেন, যে গানেই নাচি না কেন, আমাদের সংস্কৃতি হওয়া উচিত ভালোবাসা শান্তি ও সহমর্মিতায় পরিপূর্ণ।’

মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: