25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনফের টলিপাড়ায় শোকের ছায়া, প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী

ফের টলিপাড়ায় শোকের ছায়া, প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী

বছরের শুরুতেই টলিপাড়ায় (Tollywood) শোকের ছায়া। প্রয়াত অঞ্জন চৌধুরীর ছেলে পরিচালক সন্দীপ চৌধুরী (Sandip Chowdhury)। মৃত্যুকালে পরিচালকের বয়স হয়েছিল ৪৪ বছর। সন্দীপ চৌধুরীর অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা বিনোদন দুনিয়া। সূত্রের খবর, গত ১৭ ডিসেম্বর শুটিং ফ্লোরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপরই তাঁকে ইকবালপুর নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ দিন ধরেই পরিচালক কিডনির সমস্যায় ভুগছিলেন। চিকিৎসকদের সব চেষ্টা প্রচেষ্টা ব্যর্থ করে মঙ্গলবার ওই হাসপাতালে সকাল ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বাবার মতই তিনি পরিচালনার কাজে যুক্ত ছিলেন। জি বাংলা, স্টার জলসা, থেকে শুরু করে প্রায় সকল চ্যানেলেই প্রায় কাজ করেছেন তিনি। সদ্য শেষ হওয়া ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের সৃজনশীল পরিচালক ছিলেন সন্দীপ চৌধুরী। ‘কন্যাদান’ ধারাবাহিকের সংলাপের দায়িত্ব পালন করতেন তিনি। এছাড়াও একাধিক জনপ্রিয় মেগা সিরিয়াল ও সিনেমা পরিচালনা করেছেন তিনি। তাঁর কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য দুটি ধারাবাহিক ছিল ‘এরাও শক্রু’ এবং ‘রাঙিয়ে দিয়ে যাও’। বাংলা টেলিভিশনের জগতে এক উজ্জ্বলতম ব্যক্তিত্ব সন্দীপ চৌধুরী। ইন্ডাস্ট্রি জগতে তিনি ‘বাবু’ নামেই পরিচিত ছিলেন।

একমাত্র ভাইকে হারায়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী চুমকি চৌধুরী ও রিনা চৌধুরী। পরিচালক সন্দীপ চৌধুরীর মৃত্যুর খবর জানিয়ে অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায় লেখেন, ”সকাল ১১টা নাগাদ একবালপুর নার্সিংহোমে বাবু (সন্দীপ চৌধুরী) মারা গেছে। কয়েকদিন আগে হার্ট অ্যাটাক নিয়ে ভর্তি হয়েছিল। স্টেন্ট বসানোর চেষ্টা চলছিল, কিন্তু প্যারামিটার্স ফ্লাকচুয়েট করায় বসানো যায়নি।” অভিনেতা জয়জিৎ চৌধুরী নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করে বলেন, ‘সন্দীপ চৌধুরী,, বাবু … উফ,..,, এটা কথা ছিলো না ভাই…’।

ফের টলিপাড়ায় শোকের ছায়া, প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: