25 C
Kolkata
Sunday, October 2, 2022
বাড়িUncategorizedআসানসোলে শেষবেলার প্রচারে ঝড় তুললেন সায়নী ঘোষ

আসানসোলে শেষবেলার প্রচারে ঝড় তুললেন সায়নী ঘোষ

আসানসোল পুরভোটের প্রচারে গিয়ে তৃণমূলের যুব কংগ্রেস সভাপতি সায়নী ঘোষ বলেন, “আসানসোলে বিজেপি বিশেষ ফ্যাক্টর নয়। কারণ মানুষ তৃণমূলকেই চাইছে।” দলীয় কর্মীদের উদেশ্য করে এমন কথাই বলেন সায়নী । তিনি আরও বলেন ,”ভোট মানুষ তৃণমূলকেই দেবে তাই বিজেপি নেতারা কে কী বলছেন সেই নিয়ে ভাবার প্রয়োজন নেই ।” ভোটের আগে এমন ভাবেই মানুষের মন জয়ে বার্তা দেন সায়নী ঘোষ ।কাল সকাল থেকে দিন ভর তিনি আসানসোলের বিভিন্ন জায়গায় প্রচার করেন । সেইদিনই আসানসোলে প্রচার করতে আসেন বিজেপি নেতা অর্জুন সিং । সায়নী ঘোষ বলেন, ”ওঁরা টিভিতে মুখ দেখাতে আসেন। কে কী বলল তা নিয়ে ভাবতে হবে না।”চলতি মাসের ১২ ফেব্রুয়ারি আসানসোল পুরসভার ভোট। ফলে দুই দলই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছে । তৃণমূলের হয়ে আসানসোলে প্রচারে ঝড় তোলেন সায়নী ।

সায়নীকে বিরোধি দল নেতাদের মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন

কাল প্রথমে তিনি আসানসোল পুরনিগমের রানিগঞ্জ পুর এলাকার দলের ১১ জন প্রার্থীকে নিয়ে কর্মীসভার আয়োজন করেন । সেই সভায় দলের প্রার্থীদের নিজেদের ওয়ার্ডে জেতার জন্য নানান পরামর্শ দেন রাজ তৃণমূলের যুব সভানেত্রী। সায়নীকে বিরোধি দল নেতাদের মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন , “অর্জুন সিংয়ের কথা শুনে বিজেপিকে এখন কেউ গুরুত্ব দেয় না। খবরে থাকার জন্য কিছু বলতে হয় তাই বলছে। তার জবাব মানুষ ২০২১ এর বিধানসভা ভোটে দিয়েছেন। আসানসোল পুরনিগমে মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে আরো একবার তার জবাব দিবে । পুর ভোটে জিতে আসানসোল পুরনিগমে তৃণমূলের বোর্ড গঠন করবে, তাই অর্জুন সিং, জিতেন্দ্র তেওয়ারি ও শুভেন্দু অধিকারী কি বলল, তাই নিয়ে দলের কোন মাথা ব্যাথা নেই। ভোট শান্তিপূর্ণ ভাবেই হবে এবং মানুষ তৃণমূলকেই ভোট দেবে ।” তৃণমূলের জয়ের বিষয়ে সম্পূর্ণ আত্মবিশ্বাসি তিনি ।

তারপরে সায়নী ঘোষ আসানসোল পুরনিগমের জামুড়িয়া পুর এলাকার দলের প্রার্থীকে নিয়ে জামুড়িয়ার টাউন হলে সভা করেন । সভা শুরু হবার আগে সায়নী প্রয়াত লতা মঙ্গেশকরের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন । তারপর তিনি দলের সব প্রার্থীকে জেতার জন্য নিজেদের দায়িত্ব ঠিক মতো পালন করার কথা বলেন। এই দুই সভায় উপস্থিত ছিলেন জেলা সভাপতি বিধান উপাধ্যায়, রাজ্য সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু, দুই বিধায়ক তাপস বন্দোপাধ্যায় ও হরেরাম সিং এবং অন্যান্য দলীয় কর্মীরা । কাল বিকালেও কুলটি ডিসেরগড়ে কুলটি পুর এলাকার দলীয় প্রার্থীদের নিয়ে একটি সভা করেন সায়নী । শেষবেলার প্রচারে সায়নী ঘোষ তৃণমূলের জয়ের লক্ষ্যে সবাইকে আশ্বস্ত করেন এবং দলীয় কর্মীদের সবাইকে নিজেদের কাজ যথাযথ ভাবে করে যাবার নির্দেশ দেন ।

আসানসোলে শেষবেলার প্রচারে ঝড় তুললেন সায়নী ঘোষ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: