25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদন"চার নম্বর বিয়েটা করে নাও" কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষ নেটিজেনদের

“চার নম্বর বিয়েটা করে নাও” কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষ নেটিজেনদের

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি কনে সাজে একটি ফটোশ্যুটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social media) পোস্ট করেছিলেন শ্রাবন্তী। তাঁর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পরে গিয়েছে। তবে কি চতুর্থ বারের জন্য বিয়ের পিঁড়িতে বসে চলেছেন অভিনেত্রী? তাঁর ওই ভিডিয়ো দেখার পর এমনই একাধিক প্রশ্ন উঠেছে। ট্রোলারদের কমেন্টের কোনও উত্তর দেননি তিনি। ওই ভিডিয়োতে তাঁকে গোলাপি পাড় লাল বেনারসি পরনে দেখা গিয়েছে। সঙ্গে মানানসই গোলাপি ব্লাউজ ও গোলাপি ভেল রয়েছে তাঁর পড়নে।

গা ভর্তি সোনার গয়না, হাতে শাখা-পলা, মাথায় মুকুট, গালে কপালে চন্দনের কল্কা যা দেখে মনে হচ্ছে বিয়ের সাজে সেজেছেন শ্রাবন্তী। টলিপাড়ার সেলিব্রেটি ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার জন্য একটি ভিডিয়ো শ্যুট করেন শ্রাবন্তী। একদল নেটিজেনের মন্তব্যে ওই ভিডিয়োর কমেন্ট বক্স ভরে গিয়েছে। নেটিজেনদেড় মধ্যে একজন লিখেছেন, ‘আবার বিয়ে নাকি, কত চার নম্বর?’ অন্য একজন লিখেছেন, ‘ছেলের বিয়ের বয়স হয়ে গিয়েছে এনার, অথচ বিয়ের শখ কিছুতেই যাচ্ছে না’। আবার কাউর মন্তব্য, ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ’।

অন্য একজন লিখেছেন, ‘তুমিই পারবে প্রসেনজিৎ আঙ্কেলকে হারাতে, চার নম্বর বিয়েটা করেই নাও’। উল্লেখ্য, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। তিনি বরাবর খবরের শিরোনামে থাকেন। রোশন সিং-এর সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙার পর তাঁকে নিয়ে চর্চা তুঙ্গে উঠেছিল। তাদের ডিভোর্স মামলা এখনও আদালতে বিচারাধীন। প্রসঙ্গত, বরাবরের মতো এবার ট্রোলারদের পাত্তা দেননি অভিনেত্রী। বর্তমানে তিনি এখন পরবর্তী ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রচারে ব্যস্ত। এই মাসেই তাঁর ছবি মুক্তি পাবে। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

“চার নম্বর বিয়েটা করে নাও” কনে রূপে শ্রাবন্তীকে দেখে কটাক্ষ নেটিজেনদের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: