25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িলাইফস্টাইলস্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনটি ১৩ হাজার টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনটি ১৩ হাজার টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে

দিওয়ালি উপলক্ষে সকল অনলাইন অ্যাপগুলি বিশেষ ছাড় দিচ্ছিল। সেই ছাড় এখন উপলব্ধ নয়। তার মেয়াদ শেষ। কিন্তু তবুও স্যামসাং (Samsung) তাদের ৫জি স্মার্টফোনের উপর এখনও ছাড় দিচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি (Samsung Galaxy M53 5G) স্মার্টফোনটি কোম্পানির ওয়েবসাইট থেকে কিনলে মিলবে এক বিশেষ ছাড়। ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনটির আসল দাম ৩৪,৯৯৯ টাকা।

কিন্তু বর্তমানে কোম্পানির ওয়েবসাইটে এই ফোনটি ১১ হাজার টাকা ছাড়ে ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও যে সকল গ্রাহকরা এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যাবহার করেন তারা আরও ২ হাজার টাকা বেশি ডিসকাউন্ট পাবেন। সর্বমোট ১৩ হাজার টাকা ছাড়ে এই ফোনটা পেয়ে যাবেন। এই ফোনটিতে প্রসেসর হিসেবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ দেওয়া হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনটির পিছনে এলইডি ফ্ল্যাশ সহ চারটি সেন্সর উপস্থিত।

এই ক্যামেরাগুলি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর যুক্ত। স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেল যুক্ত। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। হ্যান্ড সেটটির ১০৮০ x ২৪০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনটি ১৩ হাজার টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: