25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদন৫৬ বছর বয়সে ফের প্রেমে পড়লেন সলমন খান!

৫৬ বছর বয়সে ফের প্রেমে পড়লেন সলমন খান!

ফের প্রেমে পড়েছেন বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা সলমান খান (Salman Khan)। এই খবরই বলিউডের অন্দরে শোনা যাচ্ছে। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর একাধিক প্রেমের সম্পর্কে জরিয়েছেন অভিনেতা। বহু অভিনেত্রীর সঙ্গে তাঁর নাম জড়ালেও প্রকাশ্যে খুব একটা আসতে দেখা যায়নি। তবে কি ৫৬ অতিক্রম করেও এবার সত্যি চুটিয়ে প্রেম করছেন সলমন খান? এই একটাই প্রশ্ন ঘোরা ফেরা করেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেতার প্রেমের খবর ভাইরাল হয়েছে।

আর তারপরই বিশ্ব জুড়ে সলমান প্রেমীদের মনে একটাই প্রশ্ন কবে বিয়ে করবেন সুপারস্টার? সম্প্রতি কিসি কি ভাই কিসি কি জান ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। ওই ছবিতে সলমনের বিপরীতে দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde) অভিনয় করছেন। শোনা যাচ্ছে শ্যুটিংয়ের মাঝে সলমানের সঙ্গে পূজা ব্যক্তিগত সময় কাটাচ্ছেন। আর এরই মাঝে সলমানের প্রেমের খবর ছড়িয়ে পড়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় উঠেছে।

মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে কি তিনি সলমানের সঙ্গে গোপনে সম্পর্ক রাখতে পারেন? এই সকল প্রস্নগুলির মধ্যেই সলমন খানের বন্ধু মুখ খুললেন। তিনি সাফ জানিয়েছেন, সলমন খানের মেয়ের বয়সের অভিনেত্রী পুজা হেগেরে। একইসঙ্গে তিনি প্রশ্ন করেছেন কীভাবে এই ধরনের নোংরা খবর রটে? মানুষের রুচি কোন জায়গায় গিয়ে পৌঁছেছে? তাঁর সঙ্গে খামোখা প্রেম করতে যাবেন কেন সলমান? এমনকী এই খবর শুনে খানিক বিব্রত সলমান, তিনি লজ্জিতও। এক সঙ্গে সিনেমা করলেই কি সম্পর্কে থাকতে হবে?

৫৬ বছর বয়সে ফের প্রেমে পড়লেন সলমন খান!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: