25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশশাহরুখ খানকে খুনের হুমকি দিলেন অযোদ্ধ্যার সাধু

শাহরুখ খানকে খুনের হুমকি দিলেন অযোদ্ধ্যার সাধু

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ‘পাঠান’ (Pathan) ছবির প্রথম গান গত ১২ নভেম্বর মুক্তি পাওয়ার পর থেকেই শুরু হয়েছে বির্তক। এই গানটিতে শাহরুখ খানকে গেরুয়া বিকিনি পরা দীপিকার সঙ্গে নাচতে দেখা গিয়েছে। সময়ের সাথে সাথে তীব্র আকার নিচ্ছে সেই বিতর্ক। গেরুয়া সমর্থকদের একাংশ এই ছবিকে বয়কটের ডাক দিয়েছে। বহু মানুষ ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।”

প্রসঙ্গত, এই ছবির ‘বেশরম রং’ নামক প্রথম গান টিতে গেরুয়া রঙের অপমান করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখানো হচ্ছে। একইসঙ্গে পোড়ানো হয়েছে পোস্টার, বিভিন্ন জায়গায় থানাগুলিতে অভিযোগ দায়ের করা হয়েছে। আর এবার ঘটল এক অন্যরকম ঘটনা। পরমহংস আচার্য নামে অযোদ্ধ্যার এক সাধু শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দিলেন। তিনি বলেন, “পাঠান ছবিতে আমাদের গেরুয়া রঙের অপমান করা হয়েছে। আর তা নিয়ে আমাদের সনাতন ধর্মাবলম্বীরা বিরোধ করছেন।

আমার মতো সনাতন ধর্মের মানুষরা এই নিয়ে প্রতিবাদ করে চলেছেন। আজ আমরা শাহরুখের পোস্টার পুড়িয়েছি। আমি খুঁজছি যদি কোথাও ফিল্ম-জেহাদি শাহরুখ খানকে পেয়ে যাই ওকে জ্যান্ত পুড়িয়ে দেব। আর অন্য কেউ যদি এই কাজ করে তার মামলা আমি লড়ব। আমি চাইব এই ধরনের ছবি তৈরি অবিলম্বে বন্ধ করা হোক।” তিনি আরও জানিয়েছেন বড় পর্দায় ‘পাঠান’ মুক্তি পেলে, সেই প্রেক্ষাগৃহও তিনি পুড়িয়ে ফেলবেন।

শাহরুখ খানকে খুনের হুমকি দিলেন অযোদ্ধ্যার সাধু

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: