25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িরাজনীতিবিরোধী দলনেতা শুভেন্দু কে নিয়ে বিস্ফোরক মন্তব্য সব্যসাচী দত্তের

বিরোধী দলনেতা শুভেন্দু কে নিয়ে বিস্ফোরক মন্তব্য সব্যসাচী দত্তের

ভোটের দিন যতো এগিয়ে আসছে ততই দুই দলের মধ্যে বাড়ছে অভিযোগ ও পাল্টা অভিযোগ ।প্রত্যেকেই নিজেদের জায়গা বজায় রাখতে চাইছে যার ফলে এমন মন্তব্য করে বসছে যার ফলে রাজনৈতিক মহলে গরম হয়ে উঠছে । তেমনই এবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সব্যসাচী দত্ত। মনে করা হচ্ছে কুণাল ঘোষের পর সেই একই ইস্যুতে শুভেন্দুকে চাপে রাখতে চাইছেন সব্যসাচী দত্ত। তিনি বলেন ,”শুভেন্দু তৃণমূলে আসতে পারলে বেঁচে যান।” সব্যসাচী আরও বলেন,”আগে নিজের ওয়ার্ড কাঁথি পুরসভা বাঁচাক। তারপর তো আমার ওয়ার্ড।সবথেকে দুঃখের বিষয় শুভেন্দু অধিকারী বলে না, পদটা হচ্ছে বিরোধী দলনেতার। খুব সম্মানজনক একটি পদ। ক্যাবিনেট মর্যাদার। সেখানে তাঁকে যারা নিয়ে এলেন তাঁদের ব্রিফ করে দেওয়া উচিৎ ছিল । আমি অনেকদিন আগেই বলেছিলাম শুভেন্দু আসতে পারলে বেঁচে যায় আরকি।”

২১শের বিধানসভা ভোটে বিজেপিতে যোগ দিয়েছিলেন সব্যসাচী দত্ত । সেখানে পরাজয়ের পর আবারও তৃণমূলে যোগ দেন তিনি ।তার এমন মন্তব্যে আবার সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি ।সব্যসাচীর এই বিস্ফোরক মন্তব্যে শুভেন্দুও তাকে পাল্টা জবাব দিয়ে বলেন ,” আমি ওমন লোকের কথার উত্তর দিই না।আমার একটা লেবেল আছে ।মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায় যেদিন বলবে তার উত্তর দিয়ে দেব।”

শুভেন্দু তাকে নিয়ে কথা বলতে নারাজ । তবে সব্যসাচীর এই মন্তব্য সবার মনেই প্রশ্ন জাগাচ্ছে ।এই প্রসঙ্গে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “এটা তো ওদের ভেতরের ব্যাপার। টিআরপি বাড়ানো ব্যাপার। কে ডায়মন্ড ছকে খেলছেন। সেটা ওদের ব্যাপার ।” এই অভিযোগ ও পাল্টা অভিযোগের পালা লেগেই থাকবে । কিন্তু শেষ হাসি কা হাসবে তা মানুষ নির্ণয় করবে ।

বিরোধী দলনেতা শুভেন্দু কে নিয়ে বিস্ফোরক মন্তব্য সব্যসাচী দত্তের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: