25 C
Kolkata
Wednesday, November 30, 2022
বাড়িলাইফস্টাইলখুব শীঘ্র বাজারে আসতে চলেছে রয়্যাল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০

খুব শীঘ্র বাজারে আসতে চলেছে রয়্যাল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০

দীর্ঘদিন ধরে প্রতীক্ষার পর রয়্যাল এনফিল্ড (Royal Enfield)-এর নতুন মোটরসাইকেল বাজারে লঞ্চ করছে। সংস্থাটির ৬৫০ সিসির একটি ক্রুজার বাইক বাজারে লঞ্চ হওয়া নিয়ে জল্পনা হয়েছিল। মনে করা হয়েছিল এটি রয়্যাল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০ (Royal Enfield Super Meteor 650) নামে আত্মপ্রকাশ করা হবে। সংস্থার তরফে একটি টিজার প্রকাশ করে সেই সমস্ত জল্পনার অবসান ঘটানো হল। ওই টিজারে তারা জানিয়েছেন নতুন ৬৫০ সিসির মোটর বাইকটি ৮ নভেম্বর ইতালির মিলানে একটি অনুষ্ঠিত 2022 EICMA-তে উন্মোচিত করা হবে।

সংস্থার ৬৫০ সিসির তৃতীয় মডেল হিসেবে আসবে এটি।এখনও পর্যন্ত বাইকটির অফিশিয়াল লঞ্চের তারিখ, দাম এবং বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। মনে করা হচ্ছে, বাইকটি এই বছর ডিসেম্বরে অথবা ২০২৩ সালের জানুয়ারি মাসে লঞ্চ করবে। স্পাই ছবির মাধ্যমে এই মডেলটির রূপ দেখা গিয়েছে। আসন্ন রয়্যাল এনফিল্ড-এরএ মডেলটিতে রেট্রো স্টাইলের গোলাকৃতি একটি হেডল্যাম্প রয়েছে, একটি বৃহৎ নন অ্যাডজাস্টেবল উইন্ডশিল্ড, এবং সামনে ক্রোম ক্র্যাশ গার্ড বর্তমান।

এটি অ্যালয় হুইল, একটি ফ্ল্যাটার রিয়ার ফেন্ডার, টুইন পাইপ এগজস্ট সিস্টেম, ফরওয়ার্ড সেট ফুটপেগ, এবং রাউন্ড টার্ন ইন্ডিকেটর ও টেলল্যাম্প সহ মিলবে। মডেলটির ডিজাইন SG650-র থেকে কিছুটা ধার করা হয়েছে। নতুন মডেলটিতে একটি ৬৪৮ সিসি প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন থাকবে। যেটিতে ৪৭ পিএস শক্তি এবং ৫২ এনএম টর্ক উৎপন্ন হবে। এটিতে অ্যাসিস্ট ক্লাচের সুবিধা মিলবে।

খুব শীঘ্র বাজারে আসতে চলেছে রয়্যাল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: