25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনগুরুতর অসুস্থ খ্যাতনামা প্লেব্যাক গায়ক জুবিন নটিয়াল, ভর্তি রয়েছেন হাসপাতালে

গুরুতর অসুস্থ খ্যাতনামা প্লেব্যাক গায়ক জুবিন নটিয়াল, ভর্তি রয়েছেন হাসপাতালে

বলিউডের খ্যাতনামা প্লেব্যাক গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal) গুরুতর অসুস্থ। নিজের বিল্ডিংয়ের সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। এক মুহুর্ত সময় নষ্ট না করে তাকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, তিনি শরীরে একাধিক চোট পেয়েছেন। সূত্রের খবর, তাঁর মাথায় ও পাঁজরে গুরুতর আঘাত লেগেছে। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রিয় গায়কের দুর্ঘটনার খবর প্রকাশ্যে তাঁর ভক্তরা আসতেই উদ্বিগ্ন হয়ে উঠেছেন। সকলেই শিল্পীর দ্রুত সুস্থতা কামনা করছেন। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, দুর্ঘটনার পরে তাঁর ডান হাতের অস্ত্রোপচার হতে পারে বলে জানা গিয়েছে। একইসঙ্গে চিকিত্‍সকরা তাকে ডান হাত ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন। সম্প্রতি দুবাইয়ে একটি লাইভ কনসার্টে পারফর্ম করেছেন গায়ক। ওই কনসার্টে এক বিবৃতিতে জুবিন বলেন,

‘দুবাইয়ে মানুষের ভিড়ের মাঝে পারফর্ম করার অভিজ্ঞতা আমার রয়েছে। আমি আমার ফ্যানসদের এন্টারটেইন করার জন্য খুবই উচ্ছ্বসিত’। প্রসঙ্গত, একের পর এক সুপারহিট গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন। তার সুপারহিট গানের তালিকায় রয়েছে ‘রাতে লাম্বিয়া’, ‘তুম হি আনা’, ‘তু সামনে আয়ে’, ‘মানিকে’ এর মতো গানগুলি। জুবিনের দ্রুত সুস্থতা কামনায় তার ভক্তরা ঠাকুরের কাছে প্রথর্না করছেন।

গুরুতর অসুস্থ খ্যাতনামা প্লেব্যাক গায়ক জুবিন নটিয়াল, ভর্তি রয়েছেন হাসপাতালে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: