25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদন"নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের উজ্জ্বলতা সাতগুণ বৃদ্ধ করে" দাবি উরফির

“নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের উজ্জ্বলতা সাতগুণ বৃদ্ধ করে” দাবি উরফির

পোশাকের কারণে চর্চার শীর্ষে থাকেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু তিনি কাউর সমালোনার ধার ধারেন না। বিভিন্ন সময় তিনি ট্রোলড হলেও, অনেকে তাঁর ফ্যাশনের তারিফ করেন। যতই বিতর্ক উঠুক না কেন, উরফি জাভেদ মুখে কুলুপ এঁটে থাকবেন না। আরও একবার চর্চার শীর্ষে উঠে এলেন অভিনেত্রী। গত কয়েক সপ্তাহ ধরে উরফি যা বলছেন, যা করছেন, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। সম্প্রতি অভিনেত্রী তাঁর অনুরাগীদের সঙ্গম নিয়ে নানা টিপস দিলেন।

যা শুনে নেটিজেনরা হতবাক। এবার ‘সেক্স গুরু’র ভূমিকা অবতীর্ণ উরফি। তার যৌনতা সম্পর্কিত টিপস চিরাচলিত সকল ধ্যান-ধারণা ভেঙে দিল। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মহিলার ভিডিয়ো শেয়ার করেন। ওই ভিডিয়োতে এক মহিলা বলেন, নিয়মিত সঙ্গমে লিপ্ত হলে মহিলাদের বয়স্ক দেখায়। এই ভিডিয়ো দেখে তিনি নিজের মতামত প্রকাশ করেন। অভিনেত্রী বলেন, ‘‘যৌন জীবনের সঙ্গে বয়স বাড়ার কোনও সম্পর্ক নেই।’’

তিনি আরও বলেন, “সঙ্গমে লিপ্ত হলে নাকি মহিলাদের বুড়ো লাগে। এই মহিলা মনে হয় হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়েছেন, আপনারা কী বলেন!” একইসঙ্গে তিনি এক চিকিৎসকের স্ক্রিনশট শেয়ার করে জানান, “নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের উজ্জ্বলতা সাত গুণ বাড়িয়ে দেয়। সঙ্গমের ফলে এন্ডোরফিন নিঃসৃত হয় যা ঘুম বাড়ায় পাশাপাশি স্ট্রেশ কমায়, এক কথায় মানসিক চাপ কমাতে সাহায্য করে। এ ছাড়া যৌন মিলন রক্ত সঞ্চালনা স্বাভাবিক করে শুধু তাই নয় ত্বকের উজ্জ্বলতা বাড়াতেও সাহায্য করে।”

“নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের উজ্জ্বলতা সাতগুণ বৃদ্ধ করে” দাবি উরফির

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: