25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িরাজ্যআপত্তিকর ভিডিয়োর মাধ্যমে ব্ল্যাকমেল করে ধর্ষণ

আপত্তিকর ভিডিয়োর মাধ্যমে ব্ল্যাকমেল করে ধর্ষণ

সৈকত নগরী দিঘায় ফের একবার মহিলাকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। কয়েকদিন আগে দিঘাতে ধর্ষণ করার অভিযোগ ওঠে এক কিশোরীকে হোটেলে নিয়ে গিয়ে। এবার এক প্রতিবেশী যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযুক্ত যুবক পেশায় একজন রেলের ঠিকাদার। ধৃত যুবকের নাম বিশ্বজিৎ মণ্ডল। ওই মহিলার অভিযোগ, প্রতিবেশী যুবক তাঁর স্নানের আপত্তিকর ভিডিয়ো তুলে রেখেছিলেন। যুবকটি সেই ভিডিয়োর মাধ্যমে দিনের পর দিন ব্ল্যাকমেল করে মহিলাকে ধর্ষণ করে। পুলিশ মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। এই চাঞ্চল্যকর ঘটনাটি পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত দিঘায় ঘটেছে।

অভিযুক্তকে রবিবার কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। তাঁর জামিন খারিজ করে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। কাঁথি আদালতের বিচারক নির্যাতিতার প্রতিবেশী মহিলার গোপন জবানবন্দি গ্রহণ করেছেন। দিঘায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঘটনা প্রকাশ্যে আসার পরপর। পুলিশ সূত্রে খবর, প্রত্যহ যুবকটি প্রতিবেশী ওই গৃহবধূর বাড়িতে যাতাযাত করতেন। আড়াই বছর আগে এই ঘটনার সূত্রপাত। মহিলার স্নানের সময় বিশ্বজিৎ বাড়িতে আসেন এবং তার অলক্ষ্যে স্নানের আপত্তিকর ভিডিয়ো মোবাইলে ক্যামেরাবন্দি করেন। এরপর থেকেই ছেলেটি ক্রমাগত হুমকি দিতে থাকে ওই আপত্তিকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেবে।

বিশ্বজিৎ দীর্ঘদিন ধরে মহিলাকে ব্ল্যাকমেল করে মহিলার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। শুধু তাই নয় কয়েক লক্ষ টাকা সহ সোনা গয়না হাতিয়ে নেন ওই যুবক। দীর্ঘদিন ধরে অত্যাচারিত হওয়ার পর নিজের স্বামীকে সে কথা তিনি জানান। গত ২৮ মার্চ ওই মহিলার বাড়িতে হাজির হন অভিযুক্ত যুবক এবং মহিলার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে গয়না নিয়ে চম্পট দেয় অভিযুক্ত। শনিবার রাতে দিঘা থানার মহিলা এফআইআর দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্ত যুবকের মোবাইল বাজেয়াপ্ত করা হয়।

আপত্তিকর ভিডিয়োর মাধ্যমে ব্ল্যাকমেল করে ধর্ষণ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: