25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িবিনোদনগাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া, প্রকাশ্যে বিয়ের দিন

গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া, প্রকাশ্যে বিয়ের দিন

সব জল্পনা কল্পনা পেরিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। জানা যাচ্ছে চলতি মাসের ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি যুগল। ১৩-১৭ এপ্রিল চলবে বিয়ের নানা অনুষ্ঠান। আলিয়ার কাকা এই বিষয়ে মুখ খুলেছেন। কিন্তু কাপুর পরিবারের তরফে কেউ এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। আলিয়া-রনবীরের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। মাত্র চার দিনে ব্যাচেলরেট পার্টি থেকে প্রি-ওয়েডিং, মেহেন্দি, হলদি, সঙ্গীত সব কিছু। তানারা কোথায় জাবেন, কী করবেন, নিমন্ত্রিতের তালিকা, সব নিয়ে পরিকল্পনার শেষ নেই। এ ছাড়া বিয়েতে রণবীর-আলিয়া কী রঙের পোশাক পরবেন, তা নিয়ে তুমুল সমালোচনা চলছে। আলিয়া তার বিয়ের আগে একবার নয়, বহুবার ব্রাইডাল লুকে সামনে এসেছেন। চলচ্চিত্রের পর্দা থেকে বিজ্ঞাপন এবং ফটোশুট বিভিন্ন ভাবে। আলিয়া ভাট বিখ্যাত ব্র্যান্ড ‘মোহে’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

আলিয়া ২০১৯ সালে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন এবং তারপর থেকে তিনি নানা সময়ে ব্রাইডাল লুক তার অনুগামিদের উপহার দিয়েছেন। ফলে বিয়ের সময়ে আলিয়াকে কেমন লাগতে পারে, তা নিয়ে দরশকদের মনের ধারণা রয়েছে। ‘মোহে’-এর আগে,আলিয়া ভাট চকোলেট ব্র্যান্ড ‘ক্যাডবেরি পার্ক’-এর বিজ্ঞাপনে করেছেন। আলিয়াকে একটি হালকা গোলাপী লেহেঙ্গা পরে বিয়ের মণ্ডপে হাঁটতে দেখা গিয়েছিল আলিয়া ভাটকে ক্যাডবেরি পার্কের বিজ্ঞাপনের ভিডিওতে। বিভিন্ন সিনেমাতেও ব্রাইডাল লুকে ধরা দিয়েছেন তিনি। ২০১৪ সালে ‘টু স্টেটস’ (2 স্টেটস)-এ ‘অনন্যা স্বামীনাথন’ চরিত্রে নববধূর মেকআপে দর্শকদের মনরঞ্জিত করেছেন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল দক্ষিণ ভারতীয় ব্রাইড রূপে। ২০১৮ সালে ‘রাজি’তে আলিয়াকে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় দেখা গিয়েছে। সেখানে ‘দিলবারো’ গানে আলিয়ার ব্রাইডাল লুক ছিল নজর কেড়েছিলেন দর্শকদের।

রণবীর-আলিয়ার বিয়ের কথা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘তারিখ কি আছে কিছু? ঈশ্বরই জানেন।’

২০১৯ সালে কলঙ্কে অভিনয় করেছিলেন আলিয়া। সেখানেও তাঁকে কনের বেশে দেখা গিয়েছিল। সম্প্রতি পাপারাজ্জিদের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে তাঁরা নীতু কপূরকে রণবীর-আলিয়ার বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করছেন। আর তার উত্তরও দেন তিনি। সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, নীতু কপূরকে পাপারাজ্জিরা জিজ্ঞাসা করছেন যে, ‘নীতু জি বিয়ের তারিখ তো বলে দিন।’ নীতু কপূর উত্তরে জিজ্ঞাসা করছেন, ‘কার?’ রণবীর-আলিয়ার বিয়ের কথা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘তারিখ কি আছে কিছু? ঈশ্বরই জানেন।’ আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে, যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়, ‘কেউ বলছেন ১৪ এপ্রিল, কেউ বলছেন ১৫ এপ্রিল। আপনিই বলে দিন।’ নীতু কপূর উত্তরে বলেন, ‘আমি তো বলব হয়েই গিয়েছে।’

গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া, প্রকাশ্যে বিয়ের দিন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: