25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশদীর্ঘ ১৪ দিন পর অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের

দীর্ঘ ১৪ দিন পর অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের

দীর্ঘ ১৪ দিন পর অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। টানা ১৪ দিন কোমায় থাকার পর দিল্লির এইমস (Delhi AIIMS) হাসপাতালে চোখ মেললেন কৌতুকশিল্পী তথা অভিনেতা রাজু শ্রীবাস্তব। ৬ জন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন কৌতুকশিল্পী। এত দিন তিনি ভেন্টিলেশনে ছিলেন। সূত্রের খবর, রাজু শ্রীবাস্তবের ব্যাক্তিগত সহকারী জানিয়েছেন ধীরে ধীরে রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। AIIMS-এর তরফে সেই খবর জানানো হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে ভেন্টিলেশন থেকে বের করে হলো রাজুকে। রাজুর এক ঘনিষ্ঠ বন্ধু সুনীল পাল এই প্রসঙ্গে জানান, ‘যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল।

যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে। আমি নিশ্চিত নই কিন্তু ওর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পারলাম যে, সব ঠিক থাকলে আজও রাজুকে ভেন্টিলেটর সাপোর্ট থেকে বের করে আনা হবে। যদিও এখনও অবধি তা নিশ্চিত নয়। এটা সবটাই নির্ভর করছে রাজুর শারীরিক অবস্থার উপর। আমি আগামী কয়েকদিনেই দিল্লি যাব। রাজু আমার বড় দাদার মতো। ওর দ্রুত আরোগ্য কামনা করি।’ উল্লেখ্য, গত ১০ আগস্ট রাতে প্রতিদিনের মত জিম করছিলেন কৌতুকশিল্পী। ট্রেডমিলে দৌড়ানোর সময় হঠাৎ পড়ে যান রাজু। সেই সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তারপরই তাকে দিল্লি এইমস হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে জানানো হয় যে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার জ্ঞান ছিল না

তারপর সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার জ্ঞান ছিল না। দীর্ঘ ১৫ দিন পর আজ তার জ্ঞান ফিরলো। সকল সঙ্কটময় পরিস্থিতি কাটিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে টানা ১৫ দিন পরে জ্ঞান ফিরেছে রাজুর। সম্প্রতি ট্যুইটারে শেখর সুমন একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টে তিনি লেখেন যে, ‘দেশের সেরা চিকিৎসক ও নিউরো সার্জেনরা রাজুর চিকিৎসা করছেন। মনে হচ্ছে আগের থেকে ভালোর দিকে এগোচ্ছেন রাজু।যে সংকটজনক অবস্থায় রাজু ছিলেন, তার থেকে তিনি এখন অনেকটাই ভালো আছেন। আমার মনে রাজু নিজেও ভিতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থনায় সাড়া দিচ্ছেন। হর হর মহাদেব’! উল্লেখ্য, তার অসুস্থতার খবর পেয়ে তার অনুগামীরা চিন্তিত ছিলেন। তারা নিজের প্রিয় অভিনেতা তথা কৌতুক শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন।

দীর্ঘ ১৪ দিন পর অবশেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: