25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িখেলাক্রিকেটলিগ তালিকায় দুই নম্বর স্থানে পৌঁছে গেল রাজস্থান রয়্যালস

লিগ তালিকায় দুই নম্বর স্থানে পৌঁছে গেল রাজস্থান রয়্যালস

ছয় ম্যাচের শেষে এবার আট পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুই নম্বরে পৌঁছে গিয়েছে ‘রাজস্থান রয়্যালস’। ‘কলকাতা নাইট রাইডার্সকে’ সাত রানে হারিয়ে লিগ তালিকায় পৌছালেন তারা। ম্যাচ জিতেও ‘রাজস্থান রয়্যালস’ অধিনায়ক ‘সঞ্জু স্যামসন’ স্বীকার করে নিচ্ছেন যে তাঁর দলের কাছে কার্যত ম্যাচে ফিরে আসার পথ ছিলই না। তিনি বলেন, “পরিস্থিতিটা খুবই উত্তেজক ছিল। দুই দলে যেমন দক্ষতার খেলোয়াড় রয়েছে, তাদের জন্যই ম্যাচটায় এত হাড্ডাহাড্ডি লড়াই হয়। কয়েকটা চাল একেবারে সঠিক সময়ে দিতে হয়।

বুদ্ধি খাটিয়ে এমন সময় ম্যাচটার গতি কমিয়ে দিতে হয়। আমি কেকেআর দলকে দারুণ সম্মান করি। সত্যি বলতে আমরা তো ম্যাচে ছিলামই না।” দলের খেলোয়াড়দের প্রশংসা করতে গিয়ে সঞ্জুর দাবি, “আমার মনে হয় না আমার খেলোয়াড়দের ব্যক্তিগত দক্ষতা নিয়ে আলাদা করে আরও কিছু বলার থাকতে পারে। আমরা ভাগ্যবান যে আমাদের দলে দারুণ ক্রিকেটাররা রয়েছেন। (আন্দ্রে) রাসেলকে আউট করতে (রবিচন্দ্রন) অশ্বিন যে বলটা করেছিলেন, তার জন্য তাঁর আলাদা করে বাহবা প্রাপ্য, আর ম্যাকয় দারুণ।”

এই মরশুমে ‘আইপিএলে’ এখনও পর্যন্ত সবচেয়ে রোমহর্ষক ম্যাচে ব্রেবোর্ন স্টেডিয়ামে ‘কলকাতা নাইট রাইডার্সকে’ সাত রানে হারিয়ে দেয় ‘রাজস্থান রয়্যালস’ ।২১৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে এক সময় কেকেআর সহজেই ম্যাচ জিতে যাবে বলে মনে হলেও, যুজবেন্দ্র চাহালের চারটি উইকেটের একটি ওভারই খেলা বদলে দেয়। এই জয়ের ফলে ছয় ম্যাচ শেষে আট পয়েন্ট নিয়ে ,’কলকাতা নাইট রাইডার্সকে’ সাত রানে হারিয়ে লিগ তালিকায় দুইয়ে পৌঁছ গিয়েছে ‘রাজস্থান রয়্যালস’।

লিগ তালিকায় দুই নম্বর স্থানে পৌঁছে গেল রাজস্থান রয়্যালস

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: