25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িবিনোদনপ্রয়াত হলেন মন্দিরা বেদীর স্বামী লেখক-পরিচালক-প্রযোজক রাজ কৌশল

প্রয়াত হলেন মন্দিরা বেদীর স্বামী লেখক-পরিচালক-প্রযোজক রাজ কৌশল

নিজস্ব প্রতিবেদন- প্রয়াত হলেন রাজ কৌশল । হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হল রাজের। মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশলের আকষ্মিক মৃত্যুতে হতবাক গোটা ইন্ডাস্ট্রি। আজ ভোরে হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয়েছে তাঁর। জানা গিয়েছে, ভোর সাড়ে চারটে নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। বাড়িতেই মৃত্যু হয় পরিচালকের। জানা যায়, কোনও চিকিৎসার সুযোগ মেলেনি।

মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আসে পরিচালক অনিরের টুইটে। তিনি তাঁর প্রথম ছবি ‘মাই ব্রাদার্স নিখিল’ -এ রাজের সঙ্গে কাজ করেছিলেন। অনির সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেল। আমরা প্রযোজক এবং চলচ্চিত্র নির্মাতার রাজ কৌশলকে আজ হারালাম। অত্যন্ত দুঃখের। আমার প্রথম ছবি মাই ব্রাদার্স নিখিল-এ অন্যতম প্রযোজক ছিলেন। খুব কম মানুষ যাঁরা আমাদের লক্ষ্যে বিশ্বাস করতেন, সমর্থন করতেন, রাজ তাঁদের মধ্যে অন্যতম ছিলেন। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

রোশন আব্বাস সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘রাজ কৌশনের এই খারাপ খবর পেলাম। আশা করি, যেখানে গিয়েছো সেখানে গিয়েও তোমার সমস্ত আশা ও স্বপ্ন এভাবেই পূরণ হবে। তোমাকে খুব মিস করব। পরিবারের জন্য আমার প্রার্থনা রইল।’

লেখক-পরিচালক-প্রযোজক হিসেবে খ্যাত ছিলেন তিনি। নিজের কেরিয়ারে মোট তিনটি ছবি প্রযোজনা করেছেন। ‘প্যার ম্যায় দিয়া কভি’ (১৯৯৯), ‘শাদি কা লাড্ডু’ (২০০৪) এবং ‘মাই ব্রাদার..নিখিল’ (২০০৫)। এছাড়াও পরিচালনা করেছেন ‘অ্যান্থনি কৌন হ্যায়’ (২০০৬)। আর ‘শাদি কা লাড্ডু’ এবং ‘প্যার ম্যায় দিয়া কভি’ ছবি দুটি প্রযোজনার সঙ্গে পরিচালনা ও করেন।

১৯৯৯ সালে সাত পাকে বাঁধা পড়েন রাজ কৌশল ও মন্দিরা বেদী। তাঁদের দুই সন্তান রয়েছে। ২০১১ সালে তাঁদের প্রথম সন্তান বীর জন্মায়। এদিকে, গত বছরই তাঁরা ৪ বছরের একটি কন্যা সন্তানের দত্তক নেন দম্পতি।সোশ্যাল মিডিয়া ঘাঁটলে মন্দিরার পরিবারের একাধিক ছবি মেলে। দুদিন আগেই তাঁরা পার্টির ছবি পোস্ট করেন। সেখানে রাজ, মন্দিরা ছাড়াও ফিল্মি দুনিয়ার একাধিক সদস্যকে দেখা যায়।

প্রয়াত হলেন মন্দিরা বেদীর স্বামী লেখক-পরিচালক-প্রযোজক রাজ কৌশল:

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: