25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িদেশ বিদেশবেনামি ইমেলের মাধ্যমে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি

বেনামি ইমেলের মাধ্যমে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সুত্র মারফত খবর,একটি ইমেলের মাধ্যমে নরেন্দ্র মোদীকে (Narendra Modi) খুনের হুমকি দেওয়া হয়েছে। ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (NIA) মুম্বই দফতরে (Mumbai Branch) ইমেলটি পাঠানো হয়েছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্মীরা এই হুমকি ইমেল পাওয়ার পর থেকেই অভিযুক্ত প্রেরকের সন্ধানের তদন্তে নেমেছে। এই চাঞ্চল্যকর তথ্য ছড়িয়ে পড়তেই সারা দেশজুড়ে হইচই পড়ে গিয়েছে। কেন্দ্রীয় সূত্রে খবর,সম্প্রতি NIA-এর মুম্বই দফতরে একটি অজ্ঞাত পরিচয়ের ইমেল আইডি থেকে হুমকি ইমেল আসে। সেখানে উল্লেখ করা হয়, তার কাছে ২০ কেজি RDX রয়েছে। হাজার হাজার মানুষকে এক নিমেশে হত্যা করার ক্ষমতা রয়েছে।

ইমেলে আরও উল্লেখ করা হয়, ”আমি গোটা দেশের ২০টি জায়গায় ভয়াবহ বিস্ফোরণ ঘটাব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার জীবন শেষ করে দিয়েছেন। তাই আমি দেশকে ধ্বংস করে দেব। এমন অনেক মানুষের সাহায্য নিচ্ছি, যারা এই কাজে আমায় সহায়তা করবে।” প্রেরক আরও জানিয়েছেন,গত ২৮ ফব্রুয়ারি থেকে দেশের একাধিক জায়গায় সে স্লিপার সেল অ্যাক্টিভেট করে রেখেছে। যত দ্রুত সম্ভব নরেন্দ্র মোদীকে খুন করব। বোমা বিস্ফোরণে উড়িয়ে দেব তাঁকে। কাউকে ছাড়ব না। ২ কোটি মানুষকে মারব। সব জায়গায় বিস্ফোরণ ঘটাব। আমাকে আটকাতে পারলে আটকে দেখান।” এক মুহূর্ত নষ্ট না করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে NIA। কোন কমপিউটার, কোন জায়গা, আইপি অ্যাড্রেস (IP Address) ব্যবহার করে কে এই হুমকি মেল পাঠিয়েছে, তা খতিয়ে দেখছেন NIA-র কর্মীরা।

শুক্রবার সকালেই পরিক্ষা পে চর্চা অনুষ্ঠানে একবার স্কুলের পরীক্ষার্থীদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরীক্ষার কঠিন সময়টা দেশের ভাবী নাগরিকেরা কীভাবে পেরোবে,মোদীজি পড়ুয়াদের সঙ্গে কথা বলে তারই পাঠ দিলেন। একই সঙ্গে তাদের সকল প্রশ্নের যথাযথ উত্তর দেন তিনি। এদিন পরীক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন,”আমি চাই,পরীক্ষার সময় প্রত্যেক ছাত্রছাত্রী যেন ভয়ের বাতাবরণ থেকে দূরে থাকে। বন্ধুদের অনুকরণ করার কোনও দরকার নেই। তুমি যা জান,যেটুকু করতে পার,সেটুকুই পুরো বিশ্বাসের সঙ্গে করে যাও। আর আমি জানি,তাহলেই তোমরা সকলে রীতিমতো উৎসবের মেজাজে পরীক্ষা দিতে পারবে।”

বেনামি ইমেলের মাধ্যমে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: