25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িবিনোদনকর্ণ জোহরের ছবিতে বলিউডে পা জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তার

কর্ণ জোহরের ছবিতে বলিউডে পা জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তার

বর্তমান সময়ে বাংলা ইউটিউবারদের (YouTuber) মধ্যে কনটেন্ট ক্রিয়েটর হিসাবে বেশ জনপ্রিয় ঝিলম গুপ্তা (Jhelum Gupta)। সিনেমা, সিরিয়াল, সামাজিক বিষয়, ছোটবেলার নস্টালজিয়া নানান বিষয়ে মজার ছলে কথা বলে দর্শকদের আনন্দ দেন তিনি। হাই ফাই লোকেশন, কোনও বিশেষ শ্যুট ছাড়াই নিজের বাড়িতে বসে ছোট ছোট ভিডিয়ো বানিয়ে খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন ঝিলম। কোনও নাচগান নয়, নিখাদ রসিকতার সঙ্গে বুদ্ধির মারপ্যাঁচের কনটেন্ট বানিয়ে বাংলার ইউটিউবারদের মধ্যে জনপ্রিয় তিনি।

পাভেল পরিচালিত ‘কলকাতা চলন্তিকা’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন ঝিলাম। আর টলিউড থেকে পরবর্তীকালে তাকে বলিউডের ছবিতে দেখা যাবে। সোশ্যাল মিডিয়ার তারকা এবার পা রাখতে চলেছেন বলিউডে। সূত্রের খবর, কর্ণ জোহরের (Karan Johar) ‘ধর্ম প্রোডাকশন’-এর থেকে ঝিলমের ডাক পড়েছে। কলকাতায় বসে কাস্টিং ডিরেক্টরের ডাক পেয়েছেন তিনি। আর সেখানে পৌঁছে তিনি জানলে পারেন ছবির প্রযোজক করণ জোহর ও পরিচালক কলিন ডি কুনহা।

লুক টেস্টের দিন পরিচালক কলকাতায় হাজির ছিলেন এবং প্রাথমিক ভাবে তাঁর সাথে ঝিলমের কথাও হয়। এই প্রসঙ্গে ঝিলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কেবল লুক সেটই হয়েছে, পুরোটাই ভীষণ প্রাথমিক স্তরে রয়েছে, এখনও কোনও চুক্তিপত্র কোনও কিছুতে সইসাবুদ হয়নি। এর থেকে বিশেষ কিছু এখনই জানাতে পারছি না।” সূত্রের খবর, জানুয়ারি মাসে কলকাতায় ফের আসবেন পরিচালক। প্রায় ২০ দিন ধরে কলকাতায় শুটিং চলবে। ঝিলমের লুকের জন্যই পরিচালক এই চরিত্রের জন্য ঝিলামকে বেছেছেন।

কর্ণ জোহরের ছবিতে বলিউডে পা জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তার

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: