25 C
Kolkata
Monday, October 3, 2022
বাড়িদেশ বিদেশবাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি মা হতে চলেছেন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি মা হতে চলেছেন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী হলেন পরীমনি । পরীমনির নাম শোনেননি এমন মানুষ বাংলাদেশে অনেক কমই আছেন । এবার মা হতে চলেছেন পরীমনি । আজই এই বার্তা তিনি নিজেই সংবাদমাধ্যমকে দেন । তার স্বামী হলেন অভিনেতা শরিফুল রাজ ।আজ দুপুরে একটি ছবি পোস্ট করে অভিনন্দন জানান এবং তার স্ত্রী পরীমনিকে ধন্যবাদ জানান ।সূত্রের দ্বারা খবর ‘গুণীন’ সিনেমার সেটে তাদের প্রথম আলাপ হয়। তারপরেই সেই সম্পর্ক ভালোবাসায় পরিণত হয় ।

ছবির পরিচালক গিয়াসউদ্দীন সেলিমকে কিছুদিন আগেই মিষ্টি খাইয়ে বিয়ের খবর দেন পরীমনি।পরীমণি জানান, কিছুদিন ধরেই বিষয়টি তিনি বুঝতে পারেন। তবে তিনি সম্পূর্ণ নিশ্চত ছিলেন না । আজই তিনি ডাক্তারের কাছে যান এবং সমস্ত বিষয়টি পরিষ্কার হয়ে যায় । পরীমনি বলেন মা বাবা হবার আনন্দে তিনি ও তার স্বামী শরিফুল আনন্দে কান্না করেন ।অভিনেত্রী বলেন ,” এই অনুভূতি বলে বা লিখে প্রকাশ করার মতো না । আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে চলেছি।” ।

মা হবার দরুন তিনি কয়েকমাসের জন্য কাজের থেকে ছুটি নেবেন বলে জানা যাচ্ছে ।আগের বছরের অক্টোবর মাসের ১৭ তারিখ পরিমনী ও শরিফুলের বিয়ে হয় । তার পরের মাসেই ১৮ নভেম্বর অভিনেতা শরিফুল রাজের জন্মদিন বেশ রাজকীয় ভাবে পালন করে সবার নজর কাড়েন অভিনেত্রী পরীমণি । তখন তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসেনি । কিছুআগেই বিয়ের খবর দিয়ে সবাইকে চমকে দেন পরীমনি । এখন মা হবার খবরেও বেশ চমকিত তার অনুরাগীরা ।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি মা হতে চলেছেন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: