25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশনিজের স্ত্রী কে অদল বদল করার প্রস্তাব একযুবকে আটক করে পুলিশ

নিজের স্ত্রী কে অদল বদল করার প্রস্তাব একযুবকে আটক করে পুলিশ

প্রতিনিয়তই সাইবার অপরাধের সংখ্যা বেড়েই চলেছে । এবার সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিজের স্ত্রী কে অদল বদল করার প্রস্তাব দেবায় একযুবকে আটক করে পুলিশ । বেঙ্গালুরুর মান্ড্যায় এই ঘটনাটি ঘটে ।সূত্রের দ্বারা খবর ,বিনয় নামক এক ব্যক্তি সোশ্যাল মিডিয়া সাইটে মহিলার নামে একটি ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। এর মাধ্যমে তিনি বিভিন্ন মানুষদের সাথে যোগাযোগ করতেন । তার বিরুদ্ধে অভিযোগ করা হয়, তিনি সোশ্যাল মিডিয়া সাইটে নিজের বউ বদলের প্রস্তাব দেন । তারপরেই যাকে এই প্রস্তাব দেওয়া হয় তিনি পুলিশের দ্বারস্থ হন । তারপরেই বিনয়কে গ্রেপ্তার করে পুলিশ ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে ,বিনয় একটি ইলেকট্রিকের দোকানে সেলসম্যানের কাজ করেন। দুই বছর আগে ২০১৯ সালে রিমি (নাম পরিবর্তিত) নামক এক যুবতীর প্রেমে পড়েন বিনয় ।তিনি রিমির সাথেই কাজ করতেন । তারপরেই বিয়ে হয় বিনয় এবং রিমির । তাদের একটি সন্তান আছে বলেও জানা যাচ্ছে ।পুলিশ সূত্রে খবর , বিনয় নগ্ন ছবির প্রতি আসক্ত ছিলেন । বিয়ের পরও নগ্ন ছবির প্রতি টান কমেনি তার । নিজের স্ত্রীকেও তিনি এই ছবি দেখতে জোর করতেন । তারপরে তিনি স্ত্রীর কাছে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্ত ভিডিও করে রাখার প্ৰস্তাব দেন । তাঁর স্ত্রী রাজিও হন । শুধু এটাই নয় স্ত্রীর কাছে বদলের প্রস্তাব রাখেন বিনয়, সেই প্রস্তাবেও রাজি হয়ে যান রিমি ।

তারপর সোশ্যাল মিডিয়া সাইটে এই বিষয়ে প্রচার শুরু করেন তারা । যার ফলে তাকে গ্রেপ্তার করা হয় ।একটি সোশ্যাল মিডিয়া সাইটে তারা আগ্রহী ব্যক্তিদের সাথে যোগাযোগ করেন । পুলিশকে বিনয় বলেন , তিনি কখন কারও থেকে টাকা দাবি করেনি । কিন্তু স্বেচ্ছায় কেউ কেউ টাকা দিলে তিনি না করতেন না । ঘটনাটির তদন্ত করছে পুলিশ ।এই দিন প্রতিদিন সাইবার অপরাধের বাড়বাড়ন্ত মানুষের জীবন অতিষ্ট করে তুলেছে। যে কোনও সোশ্যাল মিডিয়া সাইটে অতিরিক্ত সতর্ক থাকতে হবে। ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর, ব্যক্তিগত তথ্য কোনো ভাবেই কাউকে শেয়ার করা যাবে না।

নিজের স্ত্রী কে অদল বদল করার প্রস্তাব একযুবকে আটক করে পুলিশ

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: