25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িদেশ বিদেশবাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম, তারসাথেই বাড়ছে সোনার দাম

বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম, তারসাথেই বাড়ছে সোনার দাম

২২ মার্চ থেকে প্রায় প্রতিদিনই কমবেশি বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম। তারসাথেই বাড়ছে সোনার দাম (Gold Price) ও রুপোর দাম (Silver Price)। ৪ নভেম্বর থেকে পেট্রোল ডিজেলের দাম অপরিবর্তিত থাকলেও এখন প্রায় প্রতিদিনই বেড়ে চলেছে জ্বালানির দাম। এইভাবে প্রতিদিন দাম বাড়ার কারণে, পেট্রোল ডিজেল কিনতে গিয়ে সাধারণ মানুষের কাল ঘাম ছুটে যাচ্ছে। এই দৌড়ে পিছিয়ে নেই রান্নার গ্যাস সিলিন্ডারও । চলুন জেনেনি আজ কলকাতায় সোনার দাম, রুপোর দাম, পেট্রোল এবং ডিজেলের দাম ও রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম কত হয়েছে –

কলকাতার বাজারে আজ পেট্রোলের দাম হয়েছে লিটার প্রতি ১১৫.১২ টাকা এবং ডিজেলের দাম লিটার প্রতি ৯৯.৮৩ টাকা। অন্যদিকে রান্নার গ্যাসের দাম (১৪.২ কেজি) ৯৭৯ টাকাই আছে।

আজ রুপোর দাম বেড়ে হয়েছে প্রতি গ্রাম ৬৭.১০ টাকা , ৮ গ্রামে ৫৩৬.৮০ টাকা, ১০ গ্রামে ৬৬৮ টাকা , ১০০ গ্রামে ৬৭১০ টাকা। এরফলে ১ কেজিতে রুপোর দাম হয়েছে ৬৭১০০ টাকা ।

কলকাতার বাজারে আজ ২২ ক্যারেট সোনার দাম বেড়েছে। আজ ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম হলো ৪৮৬০ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৩৮৮৮০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৪৮৬০০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৪৮৬০০০ টাকা৷

কলকাতায় ২৪ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫৩০২ টাকা, ৮ গ্রামের দাম ৪২৪১৬ টাকা, ১০ গ্রামের দাম ৫৩০২০ টাকা, ১০০ গ্রামের দাম ৫৩০২০০ টাকা।

বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম, তারসাথেই বাড়ছে সোনার দাম

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: