25 C
Kolkata
Monday, December 5, 2022
বাড়িবিনোদনআজ আর্জির শুনানি বম্বে হাইকোর্টে হতেও পারে জামিন আরিয়ানের

আজ আর্জির শুনানি বম্বে হাইকোর্টে হতেও পারে জামিন আরিয়ানের

আরিয়ানের সাথে আরো তিনজন আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে। আরিয়ান ও মার্চেন্টকে রাখা হয়েছে আর্থার রোড জেলে ।

কর্ডেলিয়া ক্রুজ থেকে মাদক বাজেয়াপ্ত হওয়ার মামলায় গ্রেফতার বলিউড অভিনেতা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের জামিনের আর্জির শুনানি আজ হবে বম্বে হাইকোর্টে। আদালত এই মামলায় গ্রেফতার ফ্যাশন মডেল মুনমুন ধমেচার জামিনের আর্জিও শুনানি করবে হাইকোর্ট। এর আগে বিশেষ আদালত আরিয়ানের জামিন মঞ্জুর করতে অস্বীকার করেছিল।  জামিনের আর্জি খারিজ করে বিশেষ আদালত বলেছিল যে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে. ধৃত মাদক সংক্রান্ত গতিবিধিতে নিয়মিত সামিল ছিলেন।

বিশেষ আদালত বলেছিল, হোয়াটস্যাপ চ্যাট থেকে প্রাথমিত দৃষ্টিতে প্রমাণ হয় যে, তিনি মাদক কারবারীদের সঙ্গে যুক্ত ছিলেন। আদালত আরবাজ মার্চেন্ট (২৬) ও মুনমুন ধমেচা (২৮)-এর জামিনের আর্জিও খারিজ করে দিয়েছিল। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গত ৩ অক্টোবর মুম্বই উপকূল থেকে এক প্রমোদ তরী থেকে মাদক বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় এই তিন সহ আরও কয়েকজনকে গ্রেফতার করেছিল। আরিয়ান সহ ধৃত তিনজন আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন।

আরিয়ান ও মার্চেন্টকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। অন্যদিকে, ধমেচা বাইকুল্লার মহিলা জেলে বন্দি। তাদের বিরুদ্ধে এনডিপিএস আইনের আওতায় মাদক পদার্থ রাখা, তার ব্যবহার ও পাচারের অভিযোগ রয়েছে। এই মামলায় এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। মুম্বই হাইকোর্টে আরিয়ানের আর্জির শুনানি আজ কখন হবে তার সময় এখনও জানা যায়নি।

উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা হত শাহরুখ-পুত্র আরিয়ান খানের। শাহরুখ-পুত্রের জামিনের বিরোধিতা করে বিশেষ আদালতে এমনই দাবি করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। এর মধ্যেই বিশেষ উল্লেখ্য , এনডিপিএস আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হয়েছে শাহরুখ-পুত্রের জামিনের আর্জি।

আজ আর্জির শুনানি বম্বে হাইকোর্টে হতেও পারে জামিন আরিয়ানের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: