25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশবরের সাথে বাইকে চেপে বিবাহ আসরে আসছে পোষ্য! ভাইরাল ভিডিয়ো

বরের সাথে বাইকে চেপে বিবাহ আসরে আসছে পোষ্য! ভাইরাল ভিডিয়ো

বহু মানুষ তার নিজের প্রিয় পোষ্যটিকে (Pet) সন্তান স্নেহে প্রতিপালন করেন। মানুষ তার পোষ্যর জন্য অনেক কিছুই করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। যা দেখে নেটিজেনরা হতবাক। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, শেরওয়ানি পরে বরবেশে বাইক নিয়ে বিয়ের আসরে ডুকছেন বর। আর তার বাইকের সামনের আসনে সেজেগুজে বসে তার পোষ্য কুকুরটি (Dog) রয়েছে। তার পরনেও রয়েছে ওয়াইন রঙা শেরওয়ানি।

জীবনের এই বিশেষ দিনে প্রিয় বন্ধুকে ছাড়া বিয়ে করতে যেতে চাননি বর। প্রায় ছাড় দিন আগে এক ব্যক্তি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছেন। ইতিমধ্যে ভিডিয়োটি ১.৭ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। একইসঙ্গে ২ লক্ষেরও বেশি লাইক পেয়েছে। ওই ভিডিয়োর শিরোনামে লেখা আছে, ‘বসের মতো’। বরের আগমনের অভিনব ভাবনা দেখে বিবাহ আসরে উপস্থিত সকলেই খুবই খুশি হয়েছেন। ওই বিয়ে বাড়িতে পোষ্যটিকে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কিন্তু নিজের চারপাশে এত মানুষ দেখেও তার কোনও হেলদোল নেই।

পোষ্যটি বাইকে বসে নিরুত্তাপ ভঙ্গিতে লোকজনকে দেখছিল। উল্লেখ্য, বরের বিবাহ আসরে আসার এই ভিডিয়োটি দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। এক ব্যবহারকারী লিখেছেন, ‘কী মিষ্টি… এরকমই তো হওয়া উচিত, যে কোনও অনুষ্ঠানেই আমাদের পোষ্যের তো আগে যাওয়া উচিত।’ অন্য এক ব্যক্তি লিখেছেন, ‘‘কুকুরটিকে তো বরের চেয়েও বেশি সুন্দর দেখাচ্ছে।’’ আবার কেউ লিখেছেন, “কী সুন্দর! এটাই তো হওয়া উচিত। যে কোনও অনুষ্ঠানেই পোষ্যদের সবার আগে রাখা উচিত।

বরের সাথে বাইকে চেপে বিবাহ আসরে আসছে পোষ্য! ভাইরাল ভিডিয়ো

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: