25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশ৮৫০০০ টাকার ক্যামেরা ১০২১২ টাকায় কিনে ব্যক্তি ডেলিভারি পেলেন আলু

৮৫০০০ টাকার ক্যামেরা ১০২১২ টাকায় কিনে ব্যক্তি ডেলিভারি পেলেন আলু

দুর্গা পুজোর আগে প্রতিটি ই-কমার্স সংস্থা বিশেষ ছাড় দিচ্ছে। সারা বছর বহু মানুষ এই অফারের জন্য অপেক্ষা করেন। এই সময় বহু জিনিষ অনেকটাই কম দামে পাওয়া যায়। আর সেই কম দামে জিনিস কেনার কারণে প্রতারণার স্বীকার হলেন এক ব্যক্তি। মিশো (meesho) নামক একটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স শপিং প্ল্যাটফর্মে ডিজেআই ড্রোন ক্যামেরা অডার করেন। ওই ডিজেআই ড্রোন ক্যামেরাটির আসল দাম ৮৪,৯৯৯ টাকা। কিন্তু ওই অ্যাপে ক্যামেরাটির দাম দেখায় ১০,২১২ টাকা।

আর এই দাম দেখে ওই ব্যক্তি এত কম দামে ক্যামেরা কেনার লোভ সামলাতে পারেননি। আগে ভাগেই পুরো টাকা মিটিয়ে ড্রোন ক্যামেরাটি অডার করে দেন। জলের দামে ড্রোন ক্যামেরা কিনে ওই ব্যক্তি খানদশেক আলু ডেলিভারি পেলেন। ওই খানদশেক আলুর ওজন প্রায় এক-দেড় কেজি। বিহারের (Bihar) নালন্দায় এই ঘটনাটি ঘটেছে। প্রসঙ্গত, কয়েক দিন আগে ডেলিভারি এগজিউটিভ এসে ওই ব্যক্তিকে ফোন করে জিনিস নিয়ে যেতে বলে। কিন্তু বাক্স দেখে সন্দেহ হওয়ায় ওই ব্যক্তি ডেলিভারি বয়কে আগে প্যাকেজ খুলতে বলেন।

আর ওই বাক্স খুলতেই চক্ষু চড়কগাছ তাদের। তারা দেখেন ড্রোন ক্যামেরার বদলে ওই বাক্সে রয়েছে আলু। ওই ব্যক্তি প্রতারণার আশঙ্কা করে আনবক্সিং করার গোটা দৃশ্যটি নিজের স্মার্টফোনে রেকর্ড করেন। জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম চৈতন্য কুমার। চৈতন্যের রেকর্ড করা ভিডিও এখন ভাইরাল। এই ঘটনার জেরে ডেলিভারি বয়কে জিজ্ঞাসা করলে, সে বলে এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

৮৫০০০ টাকার ক্যামেরা ১০২১২ টাকায় কিনে ব্যক্তি ডেলিভারি পেলেন আলু

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: