25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজ্যকলকাতাবহু পুরুষের ক্রাশ বিয়ের জন্য ফেসবুকে খুঁজছেন পাত্র শ্রীলেখা মিত্র?

বহু পুরুষের ক্রাশ বিয়ের জন্য ফেসবুকে খুঁজছেন পাত্র শ্রীলেখা মিত্র?

টলিপাড়ায় বিতর্ক আর শ্রীলেখা মিত্র, দুটো সমার্থক শব্দ বলেই বিবেচিত। সিনেমা বা ছোট পর্দা দিয়ে নয়, বরং সাম্প্রতিককালে সামাজিকমাধ্যমে সক্রিয়তার কারণেই বারবার শিরোনাম হচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় সোজাসাপটা মন্তব্য করে অনেক সময়ই বিতর্কে জড়ান অভিনেত্রী। স্বামী শিলাদিত্যর সাথে ১০ বছরের দাম্পত্য ভেঙে গেছে ৮ বছর আগেই।

২০ নভেম্বর ছিল তাদের বিবাহবার্ষিকী, যেদিন পূর্বতন স্বামীকে নিয়ে আবেগঘন একটি পোস্টও দিয়েছিলেন শ্রীলেখা। তবে ৩ দিনের ব্যবধানে গত মঙ্গলবার যেন নিজেকে দিতে চাইলেন ‘নতুন শুরু’র স্বাদ। তাই “পাত্র খুঁজতে” স্বয়ং এলেন ফেসবুকপাড়ায়। এমনিতে সামাজিকমাধ্যমে পোস্ট করবার বেলায় শ্রীলেখা যথেষ্ট জড়তাহীন। তা সে চাঁছা’ছোলা কথা হোক কিংবা, নো-মেকআপ মুখে খোলামেলা ছবি। তবে গতকাল শ্রীলেখা সাজলেন ঘটা করেই। ফেসবুকে দেয়া এক ছবিতে খোলা চুল, গলায় হীরা-পান্নার ছোঁয়াযুক্ত ভারী নেকলেস আর কানে ঝুমকার সাথে স্মিতহাস্যে স্নিগ্ধতা ছড়িয়েছেন শ্রীলেখা। ক্যাপশনে লিখেছেন, মেয়ে পছন্দ?

সেই ফেসবুক পোস্টকে ভিত্তি করে ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমেও শ্রীলেখার বিয়ের পাত্র খোঁজাকে শিরোনাম করা হয়। একটি সংবাদ তো শ্রীলেখা নিজেই শেয়ার করেছেন টাইমলাইনে। কমেন্টেও বন্ধুদের সাথে এ নিয়ে করেছেন দুষ্টুমি। বিয়ের কথা সেখানে নাকচ করলেও সংবাদটি মজার ছলে শেয়ার করায় বোঝাই যাচ্ছে, বিব্রত নন, বরং আলোচনা উপভোগই করছেন শ্রীলেখা। নিজেও নিশ্চিত করলেন তথ্যটি। ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি।

সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী? তিনি আরও বলেন, মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন। উল্লেখ্য, শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে একটি মেয়ে আছে, নাম ঐশী। আপাতত মায়ের জিম্মাতে থাকলেও বাবার সান্নিধ্যও পায় নিয়মিত। এই ছবিতেই স্পষ্ট কেন এখনও বহু পুরুষের ক্রাশ তিনি। এদিকে সন্তানের কথা ভেবে শ্রীলেখা ও শিলাদিত্য এখনও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

বহু পুরুষের ক্রাশ বিয়ের জন্য ফেসবুকে খুঁজছেন পাত্র শ্রীলেখা মিত্র?

 

 

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: