25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িরাজনীতি"বিজেপি নেতার গাড়ির সামনে বাবা-মায়ের কোল খালি হয়ে যাবে" হুমকি দিলীপের

“বিজেপি নেতার গাড়ির সামনে বাবা-মায়ের কোল খালি হয়ে যাবে” হুমকি দিলীপের

আরও একবার বেফাঁস কথা বললেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরে কেশিয়াড়িতে সভা করতে যাওয়ার সময় কিছু তৃণমূল সমর্থক তার গাড়ি আটকায়। তাঁকে লক্ষ্য করে গোব্যাক স্লোগান দেয় তারা। এদিন দীলিপ ঘোষ ওই সভায় দাড়িয়ে বলেন, “বিজেপি নেতার গাড়ির সামনে ভুলেও চলে আসবেন না। তাহলে গাড়ি উপর দিয়ে চলে গেলে বাবা-মায়ের কোল খালি হয়ে যাবে। বিজেপির গাড়ির সামনে আসার আগে জীবন বিমা করিয়ে রাখুন।”

এখানেই থেমে থাকেননি দিলীপ বাবু। আরও বিভিন্ন বিষয়ে রাজ্যের শাসক দলকে কটাক্ষ করেছেন তিনি। প্রসঙ্গত, দুর্নীতির প্রতিবাদে এদিন নছিপুরে এই প্রতিবাদে বিজেপির তরফে সভার আয়োজন করা হয়েছিল। ওই সভা মঞ্চে আসার সময়ই বিজেপি কর্মী সমর্থকদের গাড়িও আটকানো হয় বলে অভিযোগ। এদিন এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘বিজেপি এত বড় দল হওয়া সত্বেও কখনও কারও সভায় বাধা দেয়নি। কারও আস্তা আটকায়নি।’ স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষের এই মন্তব্যের পর থেকেই তীব্র সমালোচনা শুরু হয়েছে।

এদিন সভায় নিয়োগে দুর্নীতি প্রসঙ্গে এদিন তৃণমূল নেতাদের ‘চোর’ বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। দিলীপ বাবু বলেন, ‘তৃণমূলের উপর থেকে নিচে পর্যন্ত সবাই পকেটমার চোর, সমাজবিরোধী, দুষ্কৃতী। ওদের চেহারার মধ্যে লেখা রয়েছে চোর। কেউ গরু চোর, কেউ বালি চোর।’ দীলিপ ঘোষের এই কথার পাল্টা জবাব দেন কেশিয়াড়ির তৃণমূল বিধায়ক পরেশ মুর্মু। তিনি বলেন, ‘দিলীপ ঘোষ বীমার এজেন্ট হলে আমি ওনার কাছে বীমা করব। সাহস থাকলে উনি পঞ্চায়েত ভোটে দাঁড়ান। তাহলেই বোঝা যাবে মানুষ কাকে চায়।

“বিজেপি নেতার গাড়ির সামনে বাবা-মায়ের কোল খালি হয়ে যাবে” হুমকি দিলীপের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: