25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িরাজ্যকলকাতাকোরণার উপসর্গ নিয়ে রিপোর্ট নেগেটিভ নিজের অভিজ্ঞতা জানালেন পরমব্রত

কোরণার উপসর্গ নিয়ে রিপোর্ট নেগেটিভ নিজের অভিজ্ঞতা জানালেন পরমব্রত

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের একটি অভিজ্ঞতার কথা জানালেন পরমব্রত চট্টোপাধ্যায় । কোরণার উপসর্গ নিয়ে রিপোর্ট নেগেটিভ আবার উপসর্গহীন হয়ে যাবার পর রিপোর্ট পজিটিভ ! এমনই কিছু লিখলেন সোশ্যাল মিডিয়াতে । তিনি তার অনুরাগীদের জানালেন তিনি কোরনা পজিটিভ এবং এখন তিনি হোম আইসোলেশনে আছেন ।নিজের টুইটারে পোস্ট করে তিনি লেখেন, ‘গত ২৭ ডিসেম্বর আমার করোনার সামান্য উপসর্গ দেখা দেয় । নিয়মমাফিক করোনা পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে । এরপর ৩০ তারিখ আমি কলকাতা ফিরি। জানুয়ারির ২ তারিখের মধ্যে আমার শরীরে করোনার যে সামান্য উপসর্গ ছিল তাও চলে যায়।

আমি পুরোপুরি সুস্থবোধ করি। কিন্তু এর ২ দিন আগে আমায় একটি নিয়মরক্ষার জন্য ফের করোনা পরীক্ষা করাতে হয়েছিল। সেই রিপোর্টটি পজিটিভ এসেছে। অর্থাৎ আমি করোনা আক্রান্ত। ৩ দিন পর আমি আবার নিয়মমাফিক করোনা করোনা পরীক্ষা করাব ।’টালিগঞ্জের স্টুডিওপাড়াতেও কোরণার বাড়বাড়ন্ত দেখা যাচ্ছে । দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী রেশমি সেন । ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েছিলেন তিনি । জানা যাচ্ছে , অভিনেতা রুদ্রনীল ঘোষ কোরণা আক্রান্ত ।বলিউড থেকে টলিউড কেউই রেহাই পায় নি কোরণা দিয়ে ।একের পর এক তারকারা কোরণায় আক্রান্ত হচ্ছেন ।

অনেকেই আছেন যারা দুবার করে আক্রান্ত হয়েছেন । ডবল ডোজ নিয়েও অনেকে আক্রান্ত হয়েছেন । জানা যাচ্ছে , কোরণায় আক্রান্ত হয়েছেন কবি শ্রীজাত। কাল ফেসবুকের মাধ্যমে নিজের সংক্রমণের কথা জানান ও বলেন , ‘দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা’র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন। আর হ্যাঁ, এই ক’দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে-জন্য মার্জনাপ্রার্থী ।’

কোরণার উপসর্গ নিয়ে রিপোর্ট নেগেটিভ নিজের অভিজ্ঞতা জানালেন পরমব্রত

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: