25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদনবিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পালক মুছল এবং মিথুন শর্মা

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পালক মুছল এবং মিথুন শর্মা

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সঙ্গীত সুরকার মিথুন শর্মা (Mithun Sharma) এবং পালক মুছল (Palaka Muchal)। দীর্ঘ দিনের বন্ধুত্বকে পরিণতি দিতে এই তারকা জুটি জীবনের আজ থেকে নতুন অধ্যায় শুরু করলেন। ২০১৬ সালে ‘কহে ভি দে’ এবং ‘দূর না যা’ গানে একসঙ্গে কাজ করেছিলেন গায়িকা পলক আর সুরকার মিঠুন। সেখান থেকেই তাদের বন্ধুত্ব হয়। তারপর থেকে তাদের রসায়ন আরও গভীর হয়। ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানের মধ্যে এই জুটির মেলবন্ধন প্রতিফলিত হয়েছে।

প্রসঙ্গত, রবিবার এই তারকা দম্পতি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তাদের বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন। ওই ছবির শিরোনামে লেখা ছিল, “আজ আমরা দুজন চিরতরে এক হয়ে গেলাম। এবং চিরতরে শুরু হয়।” তাদের এই ছবি দেখে নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন। এদিন পলকের পড়নে ছিল লাল লেহেঙ্গা। গায়িকার হাত ভরে ছিল চুরি, গলা জোড়া একটি হার ছিল তার গয়লায়। মিঠুনের পড়নে ছিল গোল্ডেন রঙের একটি শেরওয়ানি। মুম্বইয়ের একটি হোটেলে, নিকট আত্মীয় আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়।

মুম্বইয়ে বিয়ের পর্ব চুকিয়ে বর-কনে পাড়ি দেবেন পলকের ইন্দোরের বাড়িতে। সেখানে তাদের রিসেপশনের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে অতিথিদের নিমন্ত্রিন করা শেষ। নিমন্ত্রিতদের মধ্যে রয়েছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংহ, নেহা কক্কর থেকে শুরু করে সঙ্গীত জগতের তারারা। এছাড়াও উপস্থিত থাকবেন বলিউডের প্রথম সারির তারকারা। সলমন খান, স্মৃতি মন্দানা, সাবির, বাদশা, শিবা আকাশদীপের মতো একাধিক তারকারা তাদের রিসেপশ পার্টিতে নিমন্ত্রিত।

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পালক মুছল এবং মিথুন শর্মা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: