25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজনীতিঘুষি মারার অভিযোগে সাসপেন্ড বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী

ঘুষি মারার অভিযোগে সাসপেন্ড বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী

রামপুরহাট ঘটনায় আজ বিধানসভা উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপির বিধায়করা বিধানসভায় বিক্ষোভ দেখান।জানা যাচ্ছে, তৃণমূল ও বিজেপি বিধায়কদের মধ্যে হাতাহাতির লেগে যায় যায় ফলে বিধানসভার অন্দরে ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়। বিধানসভায় তৃণমূলের বিধায়ককে ঘুষি মারার অভিযোগে সাসপেন্ড করা হল রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীকে। তারসাথে বিধানসভা থেকে সাসপেন্ড আরও চারজন বিজেপি বিধায়ক। বিধানসভা সূত্রে খবর, আজ অধিবেশন চলাকালীন গন্ডগোল সৃষ্টি করা হয় এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারকে মারধর করার অভিযোগে শুভেন্দু অধিকারীকে সাসপেন্ড করার প্রস্তাব আনেন মেয়র ফিরহাদ হাকিম।

স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় তারপর শুভেন্দু সমেত পাঁচ বিজেপি বিধায়ককে সাসপেন্ডের নির্দেশ দেন। এই তালিকায় বিরোধী দলনেতা ছাড়াও ফালাকাটার বিধায়ক দীপক বর্মন, পুরুলিয়ার বিধায়ক নরহরি মাহাতো, মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা,এবং শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ আছেন। তৃণমূল বিধায়ক অসিত মজুমদারকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে।আজ বিধানসভা শুরু হওয়ার পরেই রামপুরহাটের ঘটনা নিয়ে বিজেপি বিধায়করা ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। আর তারপরেই ঝামেলা শুরু হয় ।

প্রথমে বিধানসভার নিরাপত্তা রক্ষীদের সাথে ঠেলাঠেলি শুরু হয়। তারপর তৃণমূল বিধায়করা ওয়েলে নেমে এলে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায় । সেখানে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গাকে মারধর করার অভিযোগ ওঠে। শুভেন্দু অধিকারী বলেন, তাদের দলের নেতার পোশাক ছিঁড়ে দেওয়া হয়েছে এবং চশমা ভেঙে দেওয়া হয়েছে।সাসপেনশনের পর শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, ”প্রতিবাদ করে আমি সাসপেন্ড হলাম।” জানা যাচ্ছে এরপর তিনি রবীন্দ্র সরোবর থানায় গিয়েছিলেন অভিযোগ দায়ের করতে। গোটা ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় FIR দায়ের করার নির্দেশ দেন। এবং কড়া ভাষায় এর প্রতিবাদ করেন।

ঘুষি মারার অভিযোগে সাসপেন্ড বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: