25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনফেসবুকে ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে অভিনয়ে সুযোগ,অভিযোগ অভিনেত্রী পায়েল সরকারের

ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে অভিনয়ে সুযোগ,অভিযোগ অভিনেত্রী পায়েল সরকারের

টলিউডের অভিনেত্রী পায়েল সরকারের (Payel Mithai Sarkar) নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে টাকা চাওয়ার অভিযোগ করেন অভিনেত্রী নিজে। অভিনেত্রী পুলিশের দ্বারস্থ হয়েছেন। তাঁর অভিযোগ,এই ভুয়ো অ্যাকাউন্ট থেকে অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণা করা হত। বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় মেগা সিরিয়ালে কাজ করছেন পায়েল। তিনি বরানগরের বনহুগলির বাসিন্দা। অভিনেত্রী জানিয়েছেন, গত ২৮ মার্চ তিনি কিছু ফোন পান। এরপরেই তিনি ফেক অ্যাকাউন্টটি লক্ষ্য করেন। পরের দিন ২৯ মার্চ তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন। পায়েলের অভিযোগ,অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে টাকা চাওয়া হচ্ছে তাঁর নামে চলা ভুয়ো ফেসবুক প্রোফাইল থেকে।

এই অভিযোগকে সামনে রেখে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন পায়েল।এই পোস্টে অভিনেত্রী লিখেছেন, “আমার নামে একটি ফেক প্রোফাইল তৈরি করে আমার চেনা অনেকের কাছে অশালীন কিছু মেসেজ পাঠানো হচ্ছে এবং ইন্ডাস্ট্রিতে কাজ দেওয়ার কথা বলা হচ্ছে।” সকলের সঙ্গে ভুয়ো প্রোফাইল লিঙ্ক শেয়ার করে সতর্কও করেন তিনি। অভিযোগ পাওয়ার পরেই নড়েচড়ে বসেছে পুলিশ। কে বা কারা এই ঘটনার নেপথ্যে রয়েছে, তা খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দেওয়া হয় পুলিশের তরফ থেকে। তিনি জানান, তাঁর প্রোফাইল ‘ভেরিফায়েড হওয়ার আগের মুহূর্ত’-এ রয়েছে। অন্য একটি অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে যেখানে তাঁর ‘বায়ো’ থেকে যাবতীয় তথ্য সংগ্রহ করা হয়েছে এবং তা ব্যবহার করা হয়েছে।

এদিকে পায়েল জানান, এখনও পর্যন্ত এই ঘটনায় পেছনে কার হাত রয়েছে তা জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ। অভিনেত্রী বলেন, “গতরাতে শ্যুটের সময় আমার সিনেমাটোগ্রাফার একই নামের একটি প্রোফাইল প্রসঙ্গে আমাকে জিজ্ঞাসা করেন। সেই সময় বিষয়টি আমার নজর এড়িয়ে যায়। পরে আজ সকালে আমার কাছে একটা ফোন আসে। অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে চাওয়া হচ্ছে টাকাও। আমি এখনও পর্যন্ত এই রকম একজনের বিষয়েই জানি। কারণ তিনি আমার চেনা পরিচিত ছিলেন বলে জানিয়েছেন। আরও অনেককেই হয়তো ফেক এই অ্যাকাউন্ট ব্যবহার করে কুপ্রস্তাব দেওয়া হতে পারে।”

ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে অভিনয়ে সুযোগ,অভিযোগ অভিনেত্রী পায়েল সরকারের

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: