25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশবাজারে এলো One Moto India এর নতুন ইলেক্ট্রিক স্কুটার, কি ফিচার্স জেনেনিন

বাজারে এলো One Moto India এর নতুন ইলেক্ট্রিক স্কুটার, কি ফিচার্স জেনেনিন

ব্রিটিশ ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারী সংস্থার অধীনস্থ ওয়ান মোটো ইন্ডিয়া গ্রাহকদের প্রভাবিত করতে ভারতে প্রথম তাদের অভিজ্ঞতা কেন্দ্রে লঞ্চ করল। হায়দ্রাবাদে সংস্থার এই নতুন শোরুমটি তৈরি করা হয়েছে, যার পরিচালনার দায়িত্বে আছে এমকিউব অটোমোটিভস। One Moto India জানাচ্ছে, তাদের এই অভিজ্ঞতা কেন্দ্রটি পণ্যগুলিকে খুব সূক্ষ্ম ভাবে খতিয়ে দেখার সুযোগ করে দেবে। সূত্রের দ্বারা খবর, হায়দ্রাবাদের মানিকন্দা রাইদূর্গাম রাস্তার পাশে এই সংস্থার নতুন শোরুমটি নির্মাণ করা হয়েছে। এখানে One Moto India-র সমস্ত দুইচাকার বৈদ্যুতিক গাড়ি পাওয়া যাবে।

বর্তমানে বাজারে তাদের তিনটি ইলেকট্রিক স্কুটার রয়েছে কমিউটা, ইলেক্টা এবং বাইকা। এই বৈদ্যুতিক স্কুটারগুলির এক্স-শোরুম মূল্য যথাক্রমে ১.৩০ লক্ষ টাকা, ১.৯৯ লক্ষ টাকা ও ১.৯১ লক্ষ টাকা। এবং সংস্থার তরফে জানানো হয়েছিল নতুন স্কুটারগুলির রেঞ্জ ১০০ কিমি, ১৫০ কিমি ও ১৮০ কিমি । One Moto India-র প্রতিষ্ঠাতা মুজাম্মিল রিয়াজ বলেছেন, “ব্র্যান্ডটি লঞ্চ হওয়ার পর থেকে এটি খুব অল্প সময়ের মধ্যে দ্রুত যাত্রা। এবং সংস্থাটির কেবলমাত্র একটি আকাঙ্ক্ষা, তা হচ্ছে আরও উন্নতিলাভ করা। ইলেকট্রিক ভেহিকেল (ইভি) ক্ষেত্রে পা রাখার পর থেকে আমরা উপলব্ধি করেছি যে, কেবলমাত্র পণ্যগুলি বাজারে হাজির করাই যথেষ্ট নয়।

গ্রাহকদের প্রয়োজন বৈদ্যুতিক যানবাহনের সাথে অধিক পরিচিত হওয়া। তাই আমরা এই এক্সপেরিয়েন্স হাবটি লঞ্চ করেছি হায়দ্রাবাদে।” MCube-এর প্রতিষ্ঠাতা মুবীন বাইগ বলেন, “আমাদের নির্ধারিত গ্রাহকদের প্রয়োজন আঁচ করতে পেরে আমরা চেয়েছিলাম তাদের কাছে প্রিমিয়াম মডেলের টু-হুইলার পৌঁছে দিতে। আমরা সেটি করতে পেরেছি, এবং বিক্রয়ের পরবর্তী পরিষেবার মাধ্যমে আমরা গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিয়ে থাকি। One Moto India মানের দিক থেকে সেরা পণ্য নিয়ে আসে। সেজন্য এই শিল্পে আমরা আমাদের সেরা অবদান রাখতে পারি। আমরা এই যাত্রার অংশ হতে পেরে উচ্ছ্বসিত।” গ্রাহকদের মধ্যেও এটি নিয়ে অনেকটাই উচ্ছাস দেখা যাচ্ছে।

বাজারে এলো One Moto India এর নতুন ইলেক্ট্রিক স্কুটার, কি ফিচার্স জেনেনিন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: