25 C
Kolkata
Monday, November 28, 2022
বাড়িবিনোদনকোজাগরী লক্ষ্মী পুজোর দিনে মা লক্ষ্মী রূপে ধরা দিলেন শ্রীলেখা মৈত্র

কোজাগরী লক্ষ্মী পুজোর দিনে মা লক্ষ্মী রূপে ধরা দিলেন শ্রীলেখা মৈত্র

কোজাগরী লক্ষ্মী পুজোর (Lakshmi Puja) দিনে মা লক্ষ্মীর সাজে ধরা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মৈত্র (Srilekha Maitra)। এদিন অভিনেত্রীর পড়নে ছিল লাল রঙের শাড়ী। অভিনেত্রীর গা ভর্তি সোনার গয়না। তার গলার হারে স্বরূপ প্রস্ফুটিত পদ্ম দেখা যায়। মাথার মুকুটেও দেখা যায় প্রস্ফুটিত পদ্ম। কপালে ঢেউ খেলানো কেশবিন্যাসে অপরূপ সুন্দর রূপে সামনে এলেন শ্রীলেখা। ঠিক মা লক্ষ্মীর মত অভিনেত্রীর মুখে স্মিত হাসির সঙ্গে কোমল ভাব বিরাজমান।

তার চোখ দুটি মা লক্ষ্মীর শান্ত। তার সিঁথি রাঙানো সিঁদুরে, পা আলতায় রাঙা। রবিবার লক্ষ্মীপুজোর দিনে একেবারে ‘লক্ষ্মীমন্ত’ মেয়ে হয়ে সামনে এলেন শ্রীলেখা। ব্যক্তিগত দিক থেকে নিজের কন্যা ও সারমেয়দের নিয়ে বড় আড়ম্বরে মোড়া মাতৃত্ব তাঁর। শ্রীলেখা মৈত্র নিজের বাড়িতে আজ আড়ম্বরহীন লক্ষ্মী বন্দনা করবেন। নিজের হাতে পায়েস রান্না করে মা লক্ষ্মীকে নিবেদন করবেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, ছোটবেলা থেকেই তিনি অপছন্দের পংক্তিগুলি বাদ দিয়ে লক্ষ্মীর পাঁচালি পড়তেন।

এখনও তার অন্যথা হয় না। ব্যক্তিগত দিক থেকে তিনি চঞ্চল, সোজা সাপটা ও আত্মবিশ্বাসী। যে সকল মানুষরা তাকে কাছের থেকে চেনেন তারা জানেন, অভিনেত্রী বাইরে থেকেও যা ভেতর থেকেও তাই। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাতেও মন দিয়েছেন। সম্প্রতি শ্রীলেখা মৈত্র প্রযোজিত এবং পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ নন্দনে প্রদর্শিত হয়েছে। অসংখ্য প্রশংসা কুড়িয়েছেন তিনি। শ্রীলেখা অভিনীত ছবি ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’ সদ্য আন্তর্জাতিক স্তরেও প্রশংসা পেয়েছে।

কোজাগরী লক্ষ্মী পুজোর দিনে মা লক্ষ্মী রূপে ধরা দিলেন শ্রীলেখা মৈত্র

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: