25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িখেলাএখনই অবসর নয়, নীল-সাদা জার্সিতে আবারও মেসিকে মাঠে দেখা যাবে

এখনই অবসর নয়, নীল-সাদা জার্সিতে আবারও মেসিকে মাঠে দেখা যাবে

মেসির (Leo Messi) হাত ধরে আর্জেন্টিনা (Argentina) এবারের বিশ্বকাপ (World Cup) জিতেছেন। আর বিশ্বকাপ জয়ের পরই এক সুখবর দিলেন মেসি। আর্জেন্টিনা শিবিরে বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল বিশ্বকাপ ফাইনালের পরই অবসর নিতে চলেছেন মেসি। কিন্তু গতকালের জয়ের পরই মত বদল করলেন ফুটবলের যুবরাজ। মেসি জানান, ”নিঃসন্দেহে আমি এটাই চেয়েছিলাম যে বিশ্বকাপ জিতে শেষ করতে। এর থেকে বেশি আর কিই বা পেতে পারি আমি। আমি ফুটবল খুব ভালবাসি। কী করতে পারি আর। দেশের জার্সিতে খেলাটা সবসময় উপভোগ করি।

এই দলটার সঙ্গে থাকা সবসময় উপভোগ করি। বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে আরও কয়েকটি ম্যাচ খেলতে চাই।” গতকাল ম্যাচের শেষে মিক্সড জোনে দাঁড়িয়ে তিনি আরও বলেন, “সত্যি বলতে ভীষণভাবে বিশ্বকাপটা পেতে চাইতাম। এবার কয়েকটা ম্যাচের পরেই মনে হতে লাগল, ভগবান হয়তো আমার প্রার্থনা শুনেছেন। মনে হতে লাগল, ভগবান এবার নিশ্চযই আমাকে বিশ্বকাপটা দেবেন। আর দেখুন, সব কিছু কত সুন্দর লাগছে।” উল্লেখ্য, আর্জেন্তিনার কোচ স্কালোনি এই প্রসঙ্গে বলেন, ”পরবর্তী বিশ্বকাপের জন্য আর্জেন্তিনা স্কোয়াডে মেসি থাকবেন, যদি ওঁ খেলতে চায়। ওঁর মত প্লেয়ারের কোচ হওয়াটাও ভাগ্যের ব্যাপার।”

সোশ্যাল মিডিয়া পোস্ট করে নিজের খেলা চালিয়ে যাওয়ার কথা জানান লিও। একইসঙ্গে তিনি আরও জানান, বিশ্বকাপের ট্রফি নিয়ে দেশে ফিরতে তিনি কতটা উৎসুক। তিনি বলেন, ‘আমি আর অপেক্ষা করছে পারছি না। ভাবছি, কতক্ষনে বিশ্বকাপটা নিয়ে দেশে পৌঁছবো। জার্সিতে এবার থেকে আমাদেরও তিন তারা। জানি, এই বিশ্বকাপ আর তিন তারার জার্সি দেখে আর্জেন্টিনার রাস্তায় মানুষ পাগল হয়ে যাবে।’ প্রসঙ্গত, বিশ্বজোড়া মেসিপ্রেমীরা ভেবেছিলেন এই ম্যাচের শেষে হয় আর কোনও দিন মেসিকে নীল-সাদা জার্সি গায়ে খেলতে দেখবেন না। কিন্তু গতকাল জয়ের পর মেসির এই ঘোষণা শুনে তার ভক্তরা প্রবল উচ্ছাসিত।

এখনই অবসর নয়, নীল-সাদা জার্সিতে আবারও মেসিকে মাঠে দেখা যাবে

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: