25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িলাইফস্টাইলভারতে লঞ্চ হল নোকিয়া জি১১ প্লাস, ফোনটির ফিচার সম্পর্কে জেনে নিন

ভারতে লঞ্চ হল নোকিয়া জি১১ প্লাস, ফোনটির ফিচার সম্পর্কে জেনে নিন

গত ৮ই অক্টোবর নোকিয়া জি১১ প্লাস (Nokia G11 Plus) ফোনটি ভারতে লঞ্চ হল। ১১ই অক্টোবর, মঙ্গলবার থেকে এই ফোনটিকে সংস্থা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। নোকিয়া জি১১ প্লাস স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের বর্তমান বাজার মূল্য ১২,৪৯৯ টাকা। গ্রাহকরা এই স্মার্টফোনটি নোকিয়া ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট, ই-স্টোর এবং অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে কিনতে পারবেন।

চারকোল গ্রে এবং লেক ব্লু – এই দুটি কালার অপশনে এই হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। গ্রাহকেরা তাদের পুরানো স্মার্টফোনকে Cashify-এর মাধ্যমে উপযুক্ত মূল্যের বিনিময়ে এক্সচেঞ্জ করে এই স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন। এই হ্যান্ডসেটের ডিসপ্লেটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস। ফোনটিতে ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সফটওয়্যার হিসেবে এই ফোনটাইট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম রয়েছে। ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে প্রাইমারি সেন্সর ৫০ এমপি এবং সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে একটি ২এমপি ডেপথ সেন্সরথাকছে।

আর এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা ৮ এমপি। নোকিয়া জি১১ প্লাস হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের মাধ্যমে রান করে। ওই সংস্থার তরফে দুটি ওএস আপগ্রেড ও তিন বছরের মাসিক সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটির পিছনে বায়োমেট্রিক সিকিওরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া আছে। এছাড়াও রয়েছে ফেস আনলক ফিচারও। এছাড়া কানেক্টিভিটির দিক থেকে ডুয়াল-সিম এবং 4G নেটওয়ার্ক রয়েছে।

ভারতে লঞ্চ হল নোকিয়া জি১১ প্লাস, ফোনটির ফিচার সম্পর্কে জেনে নিন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: