25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িদেশ বিদেশ‘ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে’ ভারতীয়দের আক্রমণ করলেন নোবেল

‘ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে’ ভারতীয়দের আক্রমণ করলেন নোবেল

এ দেশে গান গেয়েই সে খ্যাতি অর্জন করেছেন। ভারতের রিয়্যালিটি শো (reality show) ‘সা-রে-গা-মা-পা’-র মঞ্চ থেকেই তাঁর জনপ্রিয়তা বাড়ে। কিন্তু বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে থাকেন বাংলাদেশের (Bangladesh) গায়ক মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। ফের নতুন করে বিতর্কিত মন্তব্য করার কারণে আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন তিনি। এত কিছুর পরেও তার ভারতের প্রতি সামান্য কোন কৃতজ্ঞতা বোধ নেই। কৃতজ্ঞতা বোধ তো দূরে থাক, নোবেলের মনে এবং মুখে ভারত ও ভারতবাসীকে নিয়ে চরম বিদ্বেষ।

সম্প্রতি টি২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতের কাছে ৫ রানে হেরে যায় বাংলাদেশ। তারপরই টি২০ বিশ্বকাপ থেকে বাংলাদেশ বিদায় নেয়। বাংলাদেশের এই হার মেনে নিতে পারেননি নোবেল। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভারত ও ভারতবাসীকে অত্যন্ত বিশ্রী ভাষায় আক্রমণ করেন তিনি। ফেসবুকে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে ব্যঙ্গ করে তিনি লেখেন ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল। যার জেরেই তীব্র বিতর্কের সৃষ্টি হয়। নোবেলের এই কথায় ভারতীয়রা তীব্র অসন্তোষ প্রকাশ করেন। ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই যে তার খ্যাতির শিখরে ওঠে সেই কথা অনেকেই বাংলাদেশি গায়ককে স্মরণ করিয়ে দেন।

এই কথার প্রতি উত্তরে নোবেল ফের একটি বিতর্কিত মন্তব্য ফেসবুকে পোস্ট করেন। নোবেল তার ফেসবুক পোস্টে লেখেন, “ভাই দেখ! আমি কোনও ভারত-টারতের পা চাটি নাই। বরং ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে। টানা ১১ মাস।” বাংলাদেশি গায়কের এই কুরুচিকর পোস্টকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায়। তার এই পোস্টের পর প্রশ্ন ওঠে বাংলাদেশি গায়কের এমন স্পর্ধা কীভাবে হতে পারে? এই পোস্টের কয়েকঘণ্টার মধ্যেই পোস্টটি নিজের প্রোফাইল থেকে ডিলিট করে দেন তিনি। পোস্ট ডিলিট করলেও তাঁর এই কুরুচিকর পোস্টের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

‘ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে’ ভারতীয়দের আক্রমণ করলেন নোবেল

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: