25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িরাজনীতিআগামী ৩১ শে মার্চ বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

আগামী ৩১ শে মার্চ বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলার বিজেপি সাংসদদের নিজ বাসভবনে ডেকে পাঠিয়েছিলেন। আগামী বুধবার তাঁর বিজেপি সাংসদদের সঙ্গে প্রাতরাশের কথা ছিল। তবে সেই বৈঠক আপাতত মুলতবী করা হয়েছে। সংবাদ সংস্থা সূত্রে খবর বুধবারের বদলে বৃহস্পতিবার ৩১শে মার্চ মোদীর সঙ্গে দেখা করবেন বাংলার সাংসদরা। তবে কী কারণে দিন বদল করা হয়েছে তা নিয়ে কিছু জানা যায়নি।

ইতিমধ্যে বাংলায় ঘটে গিয়েছে বাগটুইয়ের মতো ভয়াবহ হত্যাকাণ্ড। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বিষয় নিয়ে মুখ খুলেছিলেন। অন্যদিকে সোমবার বিধানসভার অন্দরেও এই ঘটনা নিয়ে এক অপ্রীতিকর পরিস্থিতি ঘটে। বিজেপির বিধায়করা বিধানসভায় বিক্ষোভ দেখান। তৃণমূল ও বিজেপি বিধায়কদের মধ্যে হাতাহাতির লেগে যায় যায় ফলে বিধানসভার অন্দরে ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়। বিধানসভায় তৃণমূলের বিধায়ককে ঘুষি মারার অভিযোগে সাসপেন্ড করা হল রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীকে।

তার সাথে বিধানসভা থেকে সাসপেন্ড হন আরও চারজন বিজেপি বিধায়ক। মোদীর সঙ্গে আলোচনায় সেই প্রসঙ্গও কথা ওঠার এক প্রবল সম্বভনা রয়েছে। সেক্ষেত্রে মোদী কি বার্তা দেন সেদিকেই নজর রাজনৈতিক মহলের। এদিকে বগটুইকাণ্ড নিয়ে সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়। মনে করা হচ্ছে, সেক্ষেত্রে বাংলার অশান্তি, হিংসার প্রসঙ্গ উঠতে পারে মোদীর সঙ্গে আলোচনায়। এই বৈঠকে বিজেপির সাংসদের সঙ্গে আগামী ৩১ শে মার্চ বৈঠকে নরেন্দ্র মোদীর কী কী বিষয়ে আলোচনা করতে পারেন সেই নিয়ে জল্পনা একেবারে তুঙ্গে।

আগামী ৩১ শে মার্চ বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: