25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্য'ঘুষ' দিতে অস্বীকার করায় পুলিশি হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান

‘ঘুষ’ দিতে অস্বীকার করায় পুলিশি হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান

‘ঘুষ’ দিতে অস্বীকার করায় পুলিশি হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান (Ustad Rashid Khan)। এমটাই অভিযোগ তুললেন সঙ্গীতশিল্পী (musician)। জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে উস্তাদ রাশিদ খানের এক পরিচিত সঙ্গীতশিল্পীকে দমদম বিমানবন্দরে (Dum Dum Airport) পৌঁছে দিচ্ছিল তাঁর গাড়ি। সেই সময়ই বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা ওই গাড়িটিকে আটকান।

শিল্পীর পরিবারের তরফে অভিযোগ করা হয়, পুলিশের আধিকারিকরা রাশিদের গাড়ির চালক এবং দেহরক্ষীর কাছ থেকে ঘুষ চান। কিন্তু তাঁরা ঘুষ দিতে অস্বীকার করলে, তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়। এমনকি গাড়ির চালককে আটক করে গাড়ি সহ প্রগতি ময়দান থানায় নিয়ে যাওয়া হয়। এরপরই দেহরক্ষীর থেকে সবটা জানত পেরে ওই রাতেই রশিদ খান থানায় ফোন করেন। চালককে আটক করার কারণ জানতে চাইলে সঙ্গীতশিল্পীকে থানায় আসতে বলা হয়।

এই ঘটনার জেরে শিল্পীর স্ত্রী জয়িতার বসু খান জানান, রাতে থানায় গিয়ে রশিদ তাকে ছাড়িয়ে আনেন। একইসঙ্গে গাড়িটিকেও নিয়ে আসেন। এই ঘটনার জেরে শিল্পীর পরিবারের তরফে তীব্র ক্ষোভপ্রকাশ করা হয়েছে। এমনকি রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনকে পুরো ঘটনাটি জানানো হয়েছে। পাশাপাশি পুলিশ উচ্চপদস্থ কয়েকজন আধিকারিককে তারা এই ঘটনাটি জানিয়েছেন। কিন্তু এই ঘটনার জেরে পুলিশের তরফে আর কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

‘ঘুষ’ দিতে অস্বীকার করায় পুলিশি হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: