25 C
Kolkata
Sunday, September 25, 2022
বাড়িরাজনীতিতৃণমূলকে আক্রমণ করতে গিয়ে ভুল মন্তব্য সাংসদ অর্জুন সিং

তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে ভুল মন্তব্য সাংসদ অর্জুন সিং

আর কয়েকদিনের মধ্যেই ১০৮ টি পুরসভার ভোট ।দুই দলই নিজেদের জায়গা বজায় রাখতে প্রচারে নামছে । অভিযোগ পাল্টা অভিযোগ লেগেই আছে এরই মধ্যে পুরভেটের প্রচারে নেমে তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে ভুল মন্তব্য করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। ভাটপাড়ায় পুরপ্রচারে তৃনমূলকে হুমকি দিতে ভুল ভাষার প্রয়োগ করেন অর্জুন সিং। গত কলকাতা পুরভোট এবং রাজ্যের আরও চার পুরনিগমের নির্বাচনে হিংসা, কারচুপি, ছাপ্পা ভোট বিভিন্ন অভিযোগ তোলে গেরুয়া শিবির । এমনকি আদালতেরও দ্বারস্থ হয়েছেন তারা । এমন পরিস্থিতিতে রাজ্যের ১০৮ পুরসভার ভোটে তৃণমূলের গায়ের জরি চলবে না বলে হুমকি দিলেন অর্জুন সিং।

তিনি বলেন, পুর নির্বাচনের সময় বা তারপরে পশ্চিমবঙ্গে হিংসা ছড়ালে অথবা তৃণমূল যদি বুথ দখল করে তা হলে বিজেপি ছেড়ে কথা বলবে না ।চলতি মাসের ২৭ তারিখ রাজ্যের ভোটগ্রহণ পর্ব শুরু হবে । এবং গতকাল ছিল প্রচারের শেষ রবিবার। ফলে প্রতিটি দলই প্রচারে নেমেছিল নিজের জায়গা নিশ্চিত করতে । ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংও কাল ভাটপাড়ায় প্রচারে নামেন । তখনই প্রচারে তিনি বলেন , “ইটের জবাব পাথর দিয়ে দেব। যদি একটাও জায়গায় বুথ জাম হয়, তাহলে প্রিসাইডিং অফিসারকে তাঁর এই কাজের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করতে হবে।

এমন হলে আমরা সব বুথ মেশিন ভেঙ্গে দেব।”কিন্তু পুরভোটের আগেই অর্জুনের নিজের পরিবারেই ভাঙন ধরতে দেখা যায় ।কদিন আগেই সুনীল সিং, আদিত্য সিং বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে যান। অর্জুন সিংহের ভাগ্নে আদিত্য সিংয়ের কিছু মন্তব্যে অর্জুনের দলবদলের জল্পনা তুঙ্গে ছিল। আদিত্য সিং বলেন , “একটা দুটো বছর যেতে দিন না। দেখুন না কী হয়।” এমন মন্তব্যে অনেকেই মনে করেছিলেন আবারও অর্জুন সিং তৃণমূলে ফেরার পরিকল্পনা করছেন । তবে তাকে পুরোদমে এই পুরভোটে বিজেপির হয়ে প্রচারে দেখা যাচ্ছে ।

তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে ভুল মন্তব্য সাংসদ অর্জুন সিং

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: