25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িলাইফস্টাইলখুব শীঘ্র মোটোরোলার নতুন স্মার্টফোন লঞ্চ করবে, জেনে নিন স্পেসিফিকেশন

খুব শীঘ্র মোটোরোলার নতুন স্মার্টফোন লঞ্চ করবে, জেনে নিন স্পেসিফিকেশন

বাজারে আসতে চলেছে মোটোরোলা (Motorola) কোম্পানির একটি নতুন স্মার্টফোন (smartphone)। এই স্মার্টফোনটি চীনের সিসিসি কর্তৃপক্ষ এবং টেনা সার্টিফিকেশন ওয়েবসাইটের অনুমোদন লাভ করেছে। টেনা সার্টিফিকেশন ওয়েবসাইটটি আসন্ন স্মার্টফোনটির সম্পর্কে কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করেছে। কিন্তু সিসিসির তালিকাটি এই ফোনটির সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। এই ফোনটি XT2335-3 মডেল নম্বর সহ উভয় ওয়েব সাইটেই রাখা হয়েছে।

যার দাঁড়া নিশ্চিত হওয়া সম্ভব যে এই দুটি স্মার্টফোন একই মডেল। তবে এখনও পর্যন্ত ফোনটির বাণিজ্যিক নাম সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। জানা গিয়েছে, ফোনটির মডেল নম্বর XT2335-3। মোটোরোলার নতুন স্মার্টফোনটি ৭২০× ১৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে বর্তমান। এই ফোনটি ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত হবে। উল্লেখ্য, ডিভাইসটি ৪জিবি, ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম অপশনে মার্কেটে আসবে।

একইসঙ্গে নতুন হ্যান্ডসেটে ৬৪ জিবি, ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ মিলবে। ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ফ্রন্ট ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ডিভাইসটির পরিমাপ ১৬২.৭×৭৪.৬×৮.১ মিলিমিটার হবে। ওজনের দিক থেকে ফোনটি ১৮৩ গ্রাম হবে। টেনার সার্টিফিকেশন অনুযায়ী মনে করা হচ্ছে, এটি অল্প দামে একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হবে।

খুব শীঘ্র মোটোরোলার নতুন স্মার্টফোন লঞ্চ করবে, জেনে নিন স্পেসিফিকেশন

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: