25 C
Kolkata
Tuesday, November 29, 2022
বাড়িবিনোদনমা হলেন বিপাশা বসু, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

মা হলেন বিপাশা বসু, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

ফের বলিউডে (Bollywood) বইছে সুখবর। মা হলেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Bose)। ৪৩ বছর বয়সে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। বিয়ের ছয় বছর পর বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের (Karna Singh Grover) জীবনে প্রথম সন্তানের আগমন হল। গত অগাস্ট মাসেই অভিনেত্রী নিজের মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন। তারপর থেকে প্রায়শই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেতা। বেশ কিছুদিন আগেই অভিনেত্রীর মা তার সাধের আয়োজন করেছিলেন। একেবারে বাঙালি নিয়মকানুন মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল।

আশীর্বাদ পর্ব মিটে যাওয়ার পর পঞ্চব্যঞ্জনের ‘মম-টু-বি’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মেনুতে ছিল ভাত, রকমারি ভাজা, ডাল, তারকারি, মাংস, পায়েস সহ আরও নানা রকম বাঙালি পদ সাজিয়ে দেওয়া হয়েছিল নায়িকার পাতে। সম্প্রতি স্ত্রী বিপাশার মা হওয়া নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছিলেন অভিনেতা করণ সিং গ্রোভার। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেতা লেখেন, ”অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা ঠিক কী কী অনুভূতির মধ্যে দিয়ে যেতে পারে, তার প্রতি মুহূর্তের সাক্ষী আমি। এই সময় একজন মহিলা কী কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যায়, তা ভাষায় প্রকাশ করা যায় না।

শরীরের মধ্যে যেন একটা অলৌকিক কিছু ঘটে যাচ্ছে। ঈশ্বর, সৃষ্টিকর্তা যেন আমাদের বুঝিয়ে দিচ্ছেন নিঃস্বার্থ ভালোবাসা ঠিক কী হতে পারে। মাসের পর মাস আমি শুধু অবাক দৃষ্টিতে এর সাক্ষী থেকে যাচ্ছি, যার অনুভূতি সবসময় প্রকাশ করাও সম্ভব নয়।” প্রসঙ্গত, ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে দেখা হয় বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের দেখা হয়। সেখান থেকেই তাদের বন্ধুত্ব শুরু হয়। তারপর আসতে আসতে তা প্রেমে পরিণতি পায়। ২০১৬ সালের ৩০ এপ্রিল মাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারা বাঙালি মতে বিয়ে করেছিলেন।

মা হলেন বিপাশা বসু, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: