25 C
Kolkata
Thursday, December 1, 2022
বাড়িবিনোদনমা হলেন অভিনেত্রী আলিয়া ভাট, কোল আলো করে এল ফুটফুটে কন্যা সন্তান

মা হলেন অভিনেত্রী আলিয়া ভাট, কোল আলো করে এল ফুটফুটে কন্যা সন্তান

মা হলেন বলিউড (Bollywood) অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। কোল আলো করে এক ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিল। রবিবার সাত সকালে আলিয়াকে নিয়ে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এই খবর প্রকাশ্যে আসতেই অনুমান করা হচ্ছিল আজই আলিয়া ও রণবীরের সন্তানের জন্ম হতে পারে। আর সেই অনুমানই সত্যি হল।রবিবার দুপুর ১২.৩০ মিনিট নাগাদ বাবা মা হলেন তারকা দম্পতি।

মুম্বইয়ের (Mumbai) এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়া ও রণবীরের সন্তানের জন্ম হয়। উল্লেখ্য, গত ১৪ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রার বাড়ি ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে রণবীর-আলিয়া জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের ২ মাস পরই এই তারকা জুটি সুখবর দেন। কিন্তু এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডের বলিউডের অন্দর থেকে নানা কথা শোনা যায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা। সেই কারণেই বাড়িতে কাছের মানুষদের নিয়ে বিয়ে সারেন তারকা দম্পতি। সূত্রের খবর, ইতিমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া। এই তারকা জুটির সন্তান জন্মের কথা জানাজানি হতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা ছড়িয়ে পড়ে। সকলেই আলিয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন। ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

মা হলেন অভিনেত্রী আলিয়া ভাট, কোল আলো করে এল ফুটফুটে কন্যা সন্তান

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: