25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িরাজ্যজেলাএটিএম কার্ডের নতুন পিন নাম্বার দেওয়ার সময় অ্যাকাউন্ট থেকে উধাও টাকা!

এটিএম কার্ডের নতুন পিন নাম্বার দেওয়ার সময় অ্যাকাউন্ট থেকে উধাও টাকা!

এটিএম (ATM) কার্ডের নতুন পিন নাম্বার দেওয়ার সময় অ্যাকাউন্ট থেকে উধাও টাকা! এই ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) দাসপুরে ঘটেছে। এই ঘটনার জেরে ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিশ। এই ঘটনার জেরে পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। সূত্রের খবর, সুদর্শন সাউ নামে এক ব্যক্তি স্থানীয় এক এটিএম-এ কার্ডের পিন জেনারেট করতে গিয়েছিলেন।

সেই সময় ওই কাউন্টারের অন্যান্য মেশিনগুলিতে আরও কয়েকজন ব্যক্তি ছিলেন। সুদর্শন সাউয়ের বয়ান অনুযায়ী, পিন জেনারেট করার সময় কোনও ভাবে কার্ড বদল হয়ে যায়। ওই ব্যক্তি অন্য মনস্ক হয়ে নিজের কার্ডের বদলে অন্য একটি কার্ড নিয়ে চলে আসেন। আর নিজের এটিএম কার্ডটি কাউন্টারে ফেলে আসেন। বাড়ি ফিরে আশার পর ওই ব্যক্তি দেখেন, তাঁর মোবাইলে একটি মেসেজ ঢুকল। ওই মেসেজটিতে তিনি দেখেন তাঁর অ্যাকাউন্ট থেকে ৯ হাজার টাকা তোলা হয়েছে।

তারপরই তিনি বুঝতে পারেন নিজের এটিএম কার্ডটি তাঁর কাছে নেই। সেটি পাল্টাপাল্টি হয়ে গিয়েছে। নিজের কার্ডের বদলে তাঁর কাছে বিশ্বনাথ পণ্ডিত নামে এক ব্যক্তির এটিএম কার্ড রয়েছে। এরপরই তিনি কাউন্টারে যেতেই দেখেন কাউন্টার ফাঁকা। জানা গিয়েছে, বেশ কয়েকবারে ওই ব্যক্তির অ্যাকাউন্ট থেকে ৪০ হাজার টাকা তোলা হয়েছে। ঘটনার পরই ওই ব্যক্তি দাসপুর থানায় অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে এই ঘটনার জেরে পুলিশ তদন্ত শুরু করেছ।

এটিএম কার্ডের নতুন পিন নাম্বার দেওয়ার সময় অ্যাকাউন্ট থেকে উধাও টাকা!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: