25 C
Kolkata
Sunday, December 4, 2022
বাড়িরাজ্যকলকাতারেললাইনে মেরামতির কাজের জন্য ব্যাহত মেট্রো পরিষেবা

রেললাইনে মেরামতির কাজের জন্য ব্যাহত মেট্রো পরিষেবা

আজ সকাল থেকেই মেট্রো লাইনে বিভ্রাটের সৃষ্টি হয় ।যারফলে যাত্রী পরিষেবা ব্যাহত হয় । সমস্যার সম্মূখীন হন নিত্য যাত্রীরা । সকালে কর্মস্থলে যাবার জন্য স্টেশনে পৌঁছে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও মেলেনি মেট্রো পরিষেবা ।যার ফলে নিত্যযাত্রীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় । সূত্রের দ্বারা খবর, লাইন মেরামতির কাজের জন্যই মেট্রো পরিসেবা ব্যাহত হয়।মেট্রো রেল কর্তৃপক্ষ সূত্রে জানানো হচ্ছে, ক্ষয়ে যাওয়া মেট্রো লাইন মেরামতি করতে নিউ গড়িয়া থেকে মহানায়ক উত্তরকুমার পর্যন্ত রেল গ্রাইন্ডিং মেশিনে সারা রাত কাজ চলে ।

তবে ,মাস্টারদা সূর্যসেন স্টেশনের কাছে সেই কাজ আটকে পড়ে। ফলে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত পুরো যাত্রাপথে যাত্রী পরিষেবা দেওয়া সম্ভব হয়নি আজ সকালে ।আজ সকালে এক ঘণ্টারও বেশি সময় ময়দান থেকে টালিগঞ্জ পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ রাখা হয়েছিল । দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত মেট্রো এসে ফিরে যায় । সকাল ৮টার পর পরিষেবা ফের স্বাভাবিক হতে শুরু করে । যাত্রীদের অভিযোগ, দীর্ঘক্ষণ মেট্রোর অপেক্ষায় দাঁড়িয়ে থাকলেও কর্তৃপক্ষের তরফে পরিষেবা বন্ধ থাকার বিষয়ে কোনো ঘোষনা করা হয়নি।

পরিষেবাবন্ধ থাকার কারণ তো দূরে থাক, পরিষেবা আবার কখন চালু হবে সেই বিষয়েও কোনো তথ্য দেওয়া হয়নি যাত্রীদের।ফলে অনেকেরই গন্তব্যে পৌঁছতে দেরী হয়ে যায় । অনেকেই মেট্রো রেল কর্তৃপক্ষের প্রতি অনসন্তোষ প্রকাশ করেছেন। কয়েকদিন আগেও কিছু কারণে ব্যাহত হয়েছিল মেট্রো রেল পরিষেবা । বারংবার মেট্রো পরিষেবা ব্যাহত হবায় ক্ষোভ উগরে দিচ্ছেন নিত্য যাত্রীরা ।

রেললাইনে মেরামতির কাজের জন্য ব্যাহত মেট্রো পরিষেবা

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: