25 C
Kolkata
Friday, February 3, 2023
বাড়িদেশ বিদেশবিবাহ আসরের বর কনেকে চুম্বন করায় ভেঙে গেল বিয়ে!

বিবাহ আসরের বর কনেকে চুম্বন করায় ভেঙে গেল বিয়ে!

বিয়ের (marriage) মণ্ডপে বর কনেকে চুম্বন (kiss) করায় বিয়ে ভাঙলেন কনে! এমনকি বিয়ের মণ্ডপ ছেড়ে কনে দৌড় দিলেন থানায়। কি শুনে অবাক লাগছে তো? ভাবছেন তো এটা কিভাবে সম্ভব? আজ্ঞে হ্যাঁ এই ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাম্ভালে ঘটেছে। জানা গিয়েছে, গত ২৬ নভেম্বর ওই দম্পতির বিয়ে ছিল। তখন বিয়ের অনুষ্ঠানের সকল নিয়ম চলছে। সেই সময় মালাবদলও হয়ে গিয়েছে। নিমন্ত্রিত অতিথিরা সবাই চলে এসেছেন। বিবাহ আসরের সামনে তখন প্রায় ৩০০ নিমন্ত্রিত দাঁড়িয়ে। সেই সময় হঠাৎ করেই বিবাহ আসরের সকলের সামনে হবু স্ত্রীকে চুম্বন করে বসেন পাত্র। আর তাতেই ঘটে গেল বিপত্তি।

সবার সামনে এভাবে আচমকা চুম্বন করায়, বরের এই কাণ্ডের জেরে বেজায় রেগে গেলেই কনে। বিয়ের আসর ছেড়ে কনে সোজা চলে গেলেন নিজের ঘরে। পরিবারের সদস্যরা তাকে অনেক বোঝানোর চেষ্টা করলেও তিনি নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। পরিবর্তে তিনি থানায় চলে গেলেন। ওই কনে পুলিশকে কনে জানান, ‘‘আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার আর্জি জানাচ্ছি।’’ এই ঘটনার জেরে পাত্রীর মা বলেন,

‘পাত্রকে তাঁর বন্ধুরা উসকানি দেয়। আমরা মেয়েকে বোঝানোর চেষ্টা করি। কিন্তু সে তাঁকে বিয়ে করতে নারাজ। আমরা তাই আর জোরাজুরি না করে কিছুদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছি। যাতে মেয়েও সময় নিয়ে সিদ্ধান্ত নিতে পারে।’ একইসঙ্গে পাত্র দাবি করেন, ‘‘চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তা হলে ও আমায় ১৫০০ টাকা দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তা হলে আমি ওকে ৩০০০ টাকা দেব।’’ কিন্তু কনে এই কথা অস্বীকার করেন। এই তাজ্জব ঘটনার জেরে পুলিশ বর-কনেকে অবেক বোঝানোর চেষ্টা করলেও তারা শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

বিবাহ আসরের বর কনেকে চুম্বন করায় ভেঙে গেল বিয়ে!

আপনার মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

%d bloggers like this: